অধ্যাপক জুবাইদুল হক, একজন সৃজনশীল মানুষ

dailybarta71dailybarta71
  প্রকাশিত হয়েছেঃ  09:27 PM, 21 January 2020

 

ডেইলি বার্তা ৭১ ডেস্কঃ

অধ্যাপক জুবাইদুল হক জুবাইদ একজন    সৃজনশীল মানুষ। ওনি সমাজের অবহেলিত জনগোষ্ঠীর সহায়তা প্রদান ও তাদের সার্বিক উন্নয়নের জন্য নিরলস ভাবে পরিশ্রম করে যাচ্ছেন। তিনি চকরিয়া মহিলা কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান হিসেবে দায়িত্ব পালন করার পাশাপাশি চকরিয়া সিটি হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ( ম্যানেজিং ডিরেক্টর) হিসেবে সফলতার সহিত দায়িত্ব পালন করে যাচ্ছেন। ওনার সুনিপুণ কর্মদক্ষতায় অল্পদিনের মধ্যে “চকরিয়া সিটি হাসপাতাল” চকরিয়া উপজেলায়, তথা কক্সবাজার জেলার অন্যতম সেবা দানকারী প্রতিষ্ঠান হিসেবে সুনাম কুড়িয়ে যাচ্ছেন। তিনি আন্তর্জাতিক সেবা সংগঠন “এপেক্স ক্লাব অব বাংলাদেশ” এর আওতাধীন এপেক্স ক্লাব অব চকরিয়া’র সভাপতি হিসেবে সফলভাবে দায়িত্ব সম্পন্ন করেছেন। তিনি সুজন – সুশাসনের জন্য নাগরিক, নিরাপদ সড়ক চাই (নিসচা), পেইভ (PAVE), দি-হাঙ্গার প্রজেক্ট সহ অনেক সামাজিক সংগঠনের সাথে জড়িত আছেন।

তিনি অনেক শিক্ষা প্রতিষ্ঠান পরিচালনা করেন, চকরিয়া ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজ ও চকরিয়া কিডস কেয়ার স্কুল এন্ড কলেজের পরিচালনা পরিষদের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।
এই সফল ব্যক্তি নতুন আরেকটি পেশায় নিজেকে সম্পৃক্ত করতে যাচ্ছেন। তিনি ইতোমধ্যে কক্সবাজার থেকে প্রকাশিত দৈনিক গনসংযোগ পত্রিকার সম্পাদক হিসেবে দায়িত্ব নিয়েছেন। এই পত্রিকাটি কক্সবাজার জেলার নাম করা কয়েকটি পত্রিকা গুলোর মধ্যে একটি। পত্রিকাটির প্রকাশক ও প্রধান সম্পাদক হিসেবে আছেন প্রবীণ সাংবাদিক জসিম উদ্দিন কিশোর।
কিশোর ভাই ও জুবাইদ ভাই দুই সফল ব্যাক্তির সমন্বয়ে পত্রিকাটি অল্প দিনের মধ্যে কক্সবাজার জেলার সেরা পত্রিকায় রূপান্তর হবে আশা রাখছি, ইনশাআল্লাহ।

অভিনন্দন জসিম উদ্দিন কিশোর ভাই।
অভিনন্দন এপেক্সিয়ান অধ্যাপক জুবাইদুল হক জুবাইদ ভাই।
আগামীর জন্যে অনেক শুভ কামনা ।

শুভেচ্ছান্তে – –

আবুল মনসুর মোঃ মহসিন

সম্পাদক  ডেইলি বার্তা ৭১  ও  বার্তাসম্পাদক  বিবিসি একাত্তর ।

আপনার মতামত লিখুন :