আলীকদমে ৫ হাজার ৫’শ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

dailybarta71dailybarta71
  প্রকাশিত হয়েছেঃ  04:21 PM, 04 June 2020

মোঃ শাহনেওয়াজ, বান্দরবান প্রতিনিধি।

বান্দরবানের আলীকদমে ৫ হাজার ৫’শ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। ৫ম দফায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের দেয়া এসব ত্রাণ বিভিন্ন ওয়ার্ডে মেম্বারদের সমন্বয়ে বিতরণ করা হয়েছে। এরই ধারাবাহিকতায় ৪জুন সকাল ১০টায় ৩নং নয়াপাড়া ইউনিয়ন পরিষদের সামনে ওয়ার্ডের দুঃস্থ ও অসহায় ২১০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, আলীকদম উপজেলা নির্বাহী অফিসার সায়েদ ইকবালের প্রতিনিধি উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার ইসকান্দর নুরী, নয়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফোগ্য মার্মা, আলীকদম উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ধুংড়ি মং মার্মা, সহ-সভাপতি সমরঞ্জন বড়ুয়া, সংরক্ষিত মহিলা সদস্য ইয়াছমিন আক্তার, ওয়ার্ড মেম্বার ইছাহাক আহামদ ও আলীকদম প্রেসক্লাবের সভাপতি হাসান মাহমুদ প্রমূখ।

এর আগে ১ম দফায় ৩৫০ পরিবার, ২য় দফায় ৪৫০ পরিবার এবং ৩য় দফায় ৫৫০ ও ৪র্থ দফায় ২২৩ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়। এসময় অতিথিরা কোভিড-১৯ সংক্রমনের বিষয়ে সকলকে সচেতন করেন এবং সকলকে বিনা প্রয়োজনে বাইরে যেতে নিরুৎসাহিত করে অতিথিরা বলেন, সরকার লকডাউন শিথিল করলেও আপনাদের পরিবার পরিজনের কথা মাথায় রেখে নিজেদেরকে সতর্কাবস্থায় চলাফেলা করতে হবে। অন্যথায় আপনার পরিবার হুমকির মুখে পড়তে পারে। যে ক্ষতি সারা জীবন আপনাকে বয়ে বেড়াতে হবে।

এদিকে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার লিখা সম্বলিত দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের দেয়া ৫ হাজার ৫’শ পেকেট ত্রাণ উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে বিতরণ অব্যাহত রয়েছে।
তারিখ-০৪/০৬/২০২০ইং

আপনার মতামত লিখুন :