Main Menu

‘আ’লীগে অনুপ্রবেশকারীদের ঝেটিয়ে বিদায়ের নির্দেশ প্রধানমন্ত্রীর’

নীলফামারী প্রতিনিধি

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, আওয়ামী লীগে যারা অনুপ্রবেশকারী আছে তাদের তালিকা তৈরি করা হচ্ছে। এদের ঝেটিয়ে বিদায় করে দেয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার নীলফামারী জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এ কথা বলেন।

নানক বলেন, আওয়ামী লীগকে বহুভাবেই নিশ্চিহ্ন করার চেষ্টা করা হয়েছে, কিন্তু পারেনি। কারণ আওয়ামী লীগের জন্ম কোনো চেরাগ, সেনাবাহিনী বা অন্য কোনো উপায়ে হয়নি। আওয়ামী লীগ এ দেশের হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টানসহ অন্যান্য ধর্মের মানুষের অন্তরে অন্তরে আছে। আর সেই চেতনা থেকেই আওয়ামী লীগের জন্ম। কাজেই আওয়ামী লীগকে কোনোভাবেই নিশ্চিহ্ন করা যাবে না।

নেতা-কর্মীদের উদ্দেশে নানক বলেন, রাজনীতিতে দুই ধরনের লোক আছে। কেউ কন্ডিশনাল, আবার কেউ আন-কন্ডিশনাল। যারা কন্ডিশনাল নেতা হবেন তারা পেছন দরজা দিয়ে আসবেন এবং লুটপাট করে চলে যাবেন। দলের কমিটিতে ত্যাগী নেতাদের জায়গা দিতে হবে। এ জন্য দলের কমিটিতে জামায়াত করে এমন লোকদের জায়গা দেয়া যাবে না। এরা বহিরাগত। এদের ঝেটিয়ে বিদায় করুন।

নীলফামারীর ত্রি-বার্ষিক জেলা কাউন্সিলে কামাল আহমেদকে সভাপতি ও অ্যাডভোকেট মোমতাজুল হককে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*