Main Menu

কাকারা ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন

ডিবি৭১ ডেস্কঃ
বাংলাদেশ আওয়ামীলীগ কাকারা ইউনিয়ন ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল ৩০ নভেম্বর সকাল ১০টায় শাহওমারাবাদ ষ্টেশনে অনুষ্ঠিত হয়েছে।

কাউন্সিলরদের সরাসরি ভোটে কাকারা ইউনিয়ন আওয়ামীলীগের পূণরায় সভাপতি নির্বাচিত হয়েছেন ইউপি চেয়ারম্যান শওকত ওসমান ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আলহাজ্ব নিজাম উদ্দিন।

প্রথম অধিবেশনে কাকারা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান শওকত ওসমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাজেম উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও সম্মেলনের উদ্বোধন করেন কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম।

প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ফাঁসিয়াখালী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব গিয়াস উদ্দিন চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক লায়ন কমরুদ্দিন আহমদ, জেলা আওয়ামীলীগের সদস্য এটিএম জিয়া উদ্দিন চৌধুরী জিয়া ও আমিনুর রশিদ দুলাল, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি সরওয়ার আলম, সহসভাপতি যথাক্রমে মোক্তার আহমদ চৌধুরী, সৈয়দ আলম কমিশনার, এম আর চৌধুরী, অধ্যাপক মুজিবুল হক রতন ও আবু মুছা, যুগ্ম সাধারণ সম্পাদক জামাল উদ্দিন জয়নাল, পৌরসভা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি মো: ওয়ালিদ মিলটন, পেকুয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মিজবাউল হক, প্রচার সম্পাদক মো: মুছা, বন ও পরিবেশ সম্পাদক সাহাব উদ্দিন, অধ্যাপক সুলতান আহমদ, লক্ষ্যারচর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রেজাউল করিম সেলিম, পৌর আওয়ামীলীগ নেতা মিফতাব উদ্দিন চৌধুরী, ফয়জুল কবির, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাউছার উদ্দিন কচির, পৌর প্যানেল মেয়র বশিরুল আইয়ুব, কাউন্সিলর মুজিবুল হক, উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকিত হোসেন সজিব, আওয়ামীলীগ নেতা আহমদ রেজা, সাইকুল ইসলাম, আ.স.ম মোমেন, মুবিনুল হক, হাবিবুর রহমান বেদার, ইউনিয়ন যুবলীগের সভাপতি অহিদুর রহমান প্রমূখ।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশন কাউন্সিলে কাউন্সিলরদের সরাসরি ভোটে কাকারা ইউনিয়ন আওয়ামীলীগের পূণরায় সভাপতি নির্বাচিত হয়েছেন ইউপি চেয়ারম্যান শওকত ওসমান ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আলহাজ্ব নিজাম উদ্দিন।

রিপোর্টঃ এম, রিদুয়ানুল হক/মু. মনজুর আলম/মনসুর মহসিন






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*