চকরিয়া উপজেলা প্রশাসনের অভিযানে নকল হ্যান্ড স্যানিটাইজার, অ্যান্টিসেপটিক লিক্যুইড জব্দঃ ১,২০,০০০ টাকা জরিমানা ও দোকান সিলগালা

dailybarta71dailybarta71
  প্রকাশিত হয়েছেঃ  09:53 PM, 23 June 2020

এম, রিদুয়ানুল হক, নিজস্ব প্রতিনিধি

চকরিয়া উপজেলা প্রশাসন ও চকরিয়া থানার যৌথ অভিযানে বিপুল পরিমাণ নকল হ্যান্ড স্যানিটাইজার এবং অ্যান্টিসেপটিক লিক্যুইড জব্দ করা হয়েছে। একই সাথে ১,২০,০০০ টাকা জরিমানা আদায় ও দোকান সিলগালা করা হয়েছে।

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে হ্যান্ড স্যানিটাইজার এবং অ্যান্টিসেপটিক লিক্যুইডের ব্যাপক চাহিদাকে ঘিরে তৎপর হয়ে উঠেছে একটি চক্র। অধিক মুনাফার আশায় বাজারে ছাড়া হচ্ছে মানহীন নকল পণ্য।

করোনাকালীন বর্তমান সময়ে অ্যান্টিসেপটিক লিক্যুইড ‘স্যাভলনের’ স্বল্পতা প্রায় সর্বত্রই। আর এই সুযোগে হুবহু মোড়কে সামান্য নাম পরিবর্তন করে বাজারে ছাড়া হয়েছে ‘স্যাভরন’।

২৩ জুন চকরিয়া উপজেলা উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের বিজ্ঞ নির্বাহী ম্যাজিষ্ট্রেট সৈয়দ শামসুল তাবরীজ ও চকরিয়া থানার যৌথ অভিযানে বিভিন্ন ফার্মেসী ও নিত্যপণ্যের দোকানে অভিযান চালিয়ে অবৈধ ৩০ লিটার (২৩০ পিচ) হ্যান্ডস্যানিটাইজার ও ৭২লিটার( ৯৪ পিচ) নকল পণ্য জব্দ ও জরিমানা আদায় করেছে। এছাড়া অবৈধ গাড়ি চলাচল নিয়ন্ত্রণে টমটম, মোটরসাইকেল, সিএনজি ৮০ টি গাড়ি জব্দ করা হয়।

এসময় চকরিয়া থানা পুলিশ, বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের কর্মী ও উপজেলা আইসিটি টেকনিশিয়ান এরশাদুল হক উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :