চকরিয়া থানা রাস্তার মাথা সিঙ্গার প্লাস শো-রুমে       “সিঙ্গার ডিসকাউন্ট মেলা” শুভ উদ্ভোদনঃ

dailybarta71dailybarta71
  প্রকাশিত হয়েছেঃ  08:03 AM, 17 December 2019

ডেইলি বার্তা ৭১ ডেস্কঃ   

সিঙ্গার বিডি লিঃ এর সিঙ্গার প্লাস শো-রুম চকরিয়া শাখায় “সিঙ্গার ডিসকাউন্ট মেলা” অদ্য ১৭ ডিসেম্বর’১৯ সকাল সাড়ে দশটার সময় উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে উদ্বোধন করা হয়।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্ভোদন করেন কক্সবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সম্মানিত সভাপতি সাবেক সফল ছাত্রনেতা জাহেদুল ইসলাম লিটু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিঙ্গার বিডি লিঃ এর কক্সবাজার জেলার ব্যবস্থাপক এস এম মেহেদী হাসান, নোভা এন্টারপ্রাইজের স্বত্বাধিকারীর নাছির উদ্দীন। উপস্থিত ছিলেন জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বিবিসি একাত্তরের বার্তা সম্পাদক, ডেইলি বার্তা ৭১ এর সম্পাদক ও দৈনিক আলোকিত সকাল পত্রিকার চকরিয়া প্রতিনিধি আবুল মনসুর মোঃ মহসিন, সিঙ্গার প্লাস শো-রুম চকরিয়া শাখার ব্যবস্থাপক আনোয়ার হোসাইন সহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ।

অদ্য ১৭ ডিসেম্বর শুরু হয়ে ১৮ ও ১৯ ডিসেম্বর – ২০১৯ তারিখ পর্যন্ত সিঙ্গার প্লাস শো-রুম থানা রাস্তার মাথা, থ্রি-ষ্টার প্লাজা(২য় তলা), চকরিয়া পৌরসভা – তে আয়োজন করতে যাচ্ছেন এই “সিঙ্গার ডিসকাউন্ট মেলা”

 

 

 

সিঙ্গার প্লাস শো-রুম চকরিয়া শাখার ব্যবস্থাপক আনোয়ার হোসাইন জানান মেলাটি প্রতিদিন সকাল ১০.০০ টা থেকে রাত ০৯.৩০ টা পর্যন্ত চলবে। মেলায় থাকবে সিঙ্গার এর বিভিন্ন পণ্যের উপর বিশেষ মূল্যছাড়। তিনি আরও বলেন অতীতে সিঙ্গারের পক্ষ থেকে যত গুলো মেলা হয়েছে প্রত্যেকটিতে ক্রেতা ও গ্রাহকদের সমাগম চোখে পড়ার মতো। এবারের মেলাতেও আশা করছি তার চেয়ে বেশি হবে। চকরিয়া ও পার্শ্ববর্তী এলাকার ক্রেতা ও গ্রাহকদের চাহিদা অনুযায়ী সিঙ্গারের সকল পণ্য সিঙ্গার প্লাস শো-রুম চকরিয়া শাখায় মজুদ রয়েছে।

স্ব-পরিবারে আপনার উপস্থিতি মেলাটিকে আরো প্রাণবন্ত করে তুলবে।

আমন্ত্রণে
আনোয়ার হোসাইন
শাখা ব্যবস্থাপক
সিঙ্গার প্লাস শো-রুম
থানা রাস্তার মাথা, থ্রি-স্টার প্লাজা, চকরিয়া, কক্সবাজার।

আপনার মতামত লিখুন :