দানবীর নবাব মিয়া স্ব-মহিমায় এগিয়ে চলেছেন

নিজস্ব প্রতিবেদকনিজস্ব প্রতিবেদক
  প্রকাশিত হয়েছেঃ  09:33 AM, 31 July 2020

 

মনসুর মহসিন, চকরিয়া, কক্সবাজার।

চকরিয়া পৌরসভার ২ নাম্বার ওয়ার্ডের স্বনামধৈন্য মরহুম আলহাজ্ব মোজাহের আহমদ কোম্পানীর সুযোগ্য নাতি, কারা নির্যাতিত শ্রমিক নেতা, দানবীর, জনদরদী নেতা মো:নবাব মিয়া।
তিনি ইতোমধ্যে জনদরদী ও দানবীর হিসেবে এলাকায় সুখ্যাতি লাভ করে চলেছেন। তার দাদা মরহুম আলহাজ্ব মোজাহের আহমদ কোং চিরিংগা মোজাহেরুল উলুম মাদ্রাসা ও হেফজ খানা এবং মসজিদ প্রতিষ্ঠা করে, এই অঞ্চলের মানুষের মাঝে দ্বীনি শিক্ষার আলো জ্বালিয়েছেন। তিনি অসংখ্য মসজিদ, মাদ্রাসা, হেফজখানা, ফোরকানিয়া ও এতিমখানা প্রতিষ্ঠায় অকাতরে দান করে গেছেন। নবাব মিয়া বর্তমানে তার মরহুম দাদার দেখানো পথে হাঁটছেন বলে ধারনা করছেন স্থানীয় বাসিন্দারা। কোম্পানীর প্রথম নাতি মো: নবাব মিয়া ইতোমধ্যে তার নিজস্ব টাকায়, ২ নাম্বার ওয়ার্ডের
শাহ মজিদিয়া কমপ্লেক্সের অজুখানায় টিন, জালিয়াপাড়া মসজিদে ফ্যান এবং দু’তালা ভবনের বিদ্যুতিক কাজের ওয়ারিং এর কাজ, জালিয়াপাড়া কবরস্থানের মাঠ ভরাট এবং হালকাকারা মসজিদে দুই হাজার ইট ও ২০ বস্তা সিমেন্ট দান করেছেন বলে জানান স্থানীয় বাসিন্দা মো: আব্দুল করিম।
আগামী পৌরসভা নির্বাচনে দুই নাম্বর ওয়ার্ডে কাউন্সিলর হিসেবে এলাকাবাসী সদালাপী মো: নবাব মিয়াকে দেখতে চান বলে জানান স্থানীয় জনসাধারণ।

আপনার মতামত লিখুন :