পরপারে চলে গেলেন সিনিয়র সাংবাদিক তাজুল ইসলাম

dailybarta71dailybarta71
  প্রকাশিত হয়েছেঃ  10:24 PM, 19 June 2020

মোহাম্মদ শাহনেওয়াজ
বান্দরবান প্রতিনিধি।

বান্দরবানের লামা পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, লামা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক প্রথম আলো পত্রিকার সাবেক প্রতিনিধি মোঃ তাজুল ইসলাম (৪৬) ইহলীলা ত্যাগ করেছেন। (ইন্নালিল্লাহে ———– রাজিউন)।

তিনি ডায়াবেটিস, হার্ট ও শ্বাসকষ্টসহ বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করা হয়। সেখানে তার স্বাস্থ্যের অবনতি হলে তাকে চট্টগ্রাম মেট্টোপলিটন হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দুপুর ১২টা ৪৫ মিনিটে মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তাজুল ইসলাম লামা পৌরসভা এলাকার রাজবাড়ী গ্রামের বাসিন্দা মৃত হাকিম আলী মেম্বারের ছেলে। এগুণি মানুষটির মৃত্যুতে লামা উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোস্তফা জামাল, উপজেলা নির্বাহী কর্মকর্তা নূর-এ-জান্নাত রুমি, পৌরসভার মেয়র মো. জহিরুল ইসলাম, বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সদস্য ফাতেমা পারুল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাথোয়াইচিং মার্মা, জাতি, ধর্ম-বর্ণ ও দলমত নির্বিশেষে সর্বস্তরের জনসাধারণ এবং সাংবাদিক ফোরামের সকল সদস্যরা মরহুমের আত্মার মাগফিরাত কামনা ও শোক তন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

আপনার মতামত লিখুন :