পেকুয়ায় ডিজিটাল বাংলাদেশ দিবস পালিত

dailybarta71dailybarta71
  প্রকাশিত হয়েছেঃ  02:12 PM, 12 December 2019

পেকুয়া প্রতিনিধিঃ

 

ডিজিটাল প্রযুক্তিতে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে । সরকারের উন্নয়নকে আরো গতিশীল করতে ডিজিটাল প্রযুক্তির অগ্রণী ভুমিকা রয়েছে।

 

পেকুয়া উপজেল প্রশাসনের আয়োজনে ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তারা এ কথা বলেন । ১২ ডিসেম্বর সকাল ১০ টায় পেকুয়া উপজেলা প্রশাসনের আয়োজনে এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর এর সহযোগিতায় ডিজিটাল দিবস উদযাপন উপলক্ষে উপজেলা প্রাঙ্গন হতে একটি র‌্যালী বের হয়ে উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করেন । র‌্যালী শেষে উপজেলা কনফারেন্স হল রুমে পেকুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সাঈকা সাহাদাতের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুিষ্ঠত হয় ।

 

এতে প্রধান অতিথির বক্তব্যে পেকুয়া উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান উম্মে কুলছুম মিনু বলেন , বাংলাদেশ আজ ডিজিটাল পদ্ধতিতে এগিয়ে যাচ্ছে যার সুফল পেকুয়া সহ বাংলাদেশের মানুষ উপভোগ করেছে , সরকারের উন্নয়নকে গতিশীল করতে ডিজিটাল প্রযুক্তির অগ্রণী ভূমিকা রয়েছে ।

 

আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পেকুয়া উপজেলা আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক আবু হেনা মোস্তাফা কামাল , পেকুয়া উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ ছালামত উল্লাহ । এসময় পেকুয়া উপজেলা সমবায় কর্মকর্তা মোঃ কামাল পাশা , মহিলা বিষয়ক কর্মকর্তা , মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা উলফাত জাহান , পেকুয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হাসেম সহ শিক্ষা ও শিক্ষার্থীগন উপস্থিত ছিলেন । অনুষ্ঠান শেষে চিত্রাংকন প্রতিযোগিতায় অংশ গ্রহনকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয় । এতে কুইজ প্রতিযোগিতায় পেকুয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর শিক্ষার্থী ফারজানা হক শুভা প্রথম স্থান অধিকার করেন ।

 

আপনার মতামত লিখুন :