পেকুয়ায় ৪টি মামলার পলাতক আসামী ‘নবু’ মেম্বার পুলিশের জালে ধরা

dailybarta71dailybarta71
  প্রকাশিত হয়েছেঃ  08:08 PM, 28 July 2020

নাজিম উদ্দিন,পেকুয়া
কক্সবাজারের পেকুয়ায় হত্যা,অস্ত্র ও বন মামলাসহ ৪টি মামলার পলাতক আসামি নবী হোসাইন (৫০) প্রকাশ নবু মেম্বার অবশেষে পুলিশের জালে ধরা পড়েছে।

মঙ্গলবার (২৮জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলা পরিষদ গেইট থেকে তাকে গ্রেপ্তার করে। এদিন গোপন সংবাদে পেকুয়া থানার এএসআই নাছির উদ্দিন ও এএসআই নিউটনের নেতৃত্বে পুলিশ তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। নবী হোসাইন টইটং ইউপির কাটা পাহাড় এলাকার মৃত.খুইল্যা মিয়ার ছেলে ও ৪নং ওয়ার্ডের ইউপি সসদ্য। পেকুয়া থানার ওসি কামরুল আজম এর সত্যতা নিশ্চিত করে জানায়, নবী হোসেন মেম্বারের বিরুদ্ধে হত্যা, অস্ত্র আইন ও ২টি বন মামলার গ্রেপ্তারী পরোয়ানা রয়েছে। সে দীর্ঘদিন ধরে পুলিশের চোখ ফাঁকি দিয়ে আসছিল।পাহাড়ি জনপদে সে এতদিন আত্মগোপনে ছিল।অবশেষে পুলিশের জালে ধরা পড়েছে।

জানাগেছে, নবী হোসেন একজন দুর্ধর্ষ সন্ত্রাসী। পাহাড়ি এলাকায় বনভুমি দখল বেদখলে জড়িত রয়েছে। পাহাড়ি ছড়া থেকে বিভিন্ন পয়েন্টে অবৈধভাবে বালি উত্তোলন করে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে। সরকার হারাচ্ছে লক্ষ লক্ষ টাকা রাজস্ব। গত তিন বছর আগে পুলিশ অভিযান চালিয়ে নবী হোসেন মেম্বারের বাড়ি থেকে দুইটি দেশীয় তৈরী লম্বা বন্দুক ও বিপুল পরিমান মদ উদ্ধার করে।

 

আপনার মতামত লিখুন :