প্রধানমন্ত্রীর কাছে ইউরোপ আওয়ামী লীগের বর্তমান নেতৃত্বের পরিবর্তনের দাবী

নিজস্ব প্রতিবেদকনিজস্ব প্রতিবেদক
  প্রকাশিত হয়েছেঃ  06:38 AM, 30 June 2020

গত রবিবার স্হানীয় রাত ৯ টায় ইউরো বাংলা টেলিভিশনের উদ্যোগে ইউরোপের রাজনীতি নিয়ে বিশেষ টকশো অনুস্ঠিত হয়।এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক জনাব এম এ গনি আনোয়ার।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ পাবনা জেলার উপদেষ্টা ও অস্ট্রিয়া যুবলীগের উপদেষ্টা এবং অস্ট্রিয়া বঙ্গবন্ধু পরিষদের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা জনাব আব্দুর রহিম পাকন। আরও উপস্থিত ছিলেন ডেনমার্ক আওয়ামী লীগের সভাপতি জনাব এম এ লিংকন মোল্লা।

আয়ারল্যান্ড আওয়ামী লীগের সভাপতি জনাব মনায়েম খন্দকার রানা।বাংলাদেশ আওয়ামী লীগ অস্ট্রিয়া শাখার সাধারণ সম্পাদক জনাব রানা বখতিয়ার নেওয়াজ। অস্ট্রিয়া বঙ্গবন্ধু পরিষদের সম্মানিত প্রতিষ্ঠাতা সভাপতি জনাব রবিন মোহাম্মদ আলী। এবং বাংলাদেশ জাসদ কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক সম্পাদক এডভোকেট আনিসুজ্জামান।

বক্তারা খুবই সহনশীল ও তৎপরতা বক্তব্য রাখেন।আলোচকরা ইউরোপ আওয়ামীলীগের হযবরল অবস্হার সমালোচনা করে বলে যোগ্য নেতৃত্বের অভাবে সুসংগঠিত ইউরোপের বিভিন্ন দেশের আওয়ামী লীগে আজ দ্বিধা বিভক্ত।আজ ইউরোপ আওয়ামীলীগে অতীতের ন্যায় গ্রহনযোগ্য নেতৃত্বের প্রয়োজন।করোনা পরবর্তীতে প্রধানমন্ত্রীর দলীয় সভানেত্রীর বিশেষ গুরুত্ব দেওয়ার আহবান জানান।

পরিশেষে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে যারা মৃত্যুবরণ করেছেন এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদের রুহের মাগফেরাত কামনা করা হয়েছে ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া করা হয়েছে, দোয়া পরিচালনায় ছিলেন ইউরোবাংলা টেলিভিশনের ম্যানেজিং ডাইরেক্টর ও সঞ্চালক এবং অস্ট্রিয়া আওয়ামী যুবলীগ এর প্রতিষ্ঠাতা সভাপতি জনাব ইয়াসিম মিয়া বাবু।

আপনার মতামত লিখুন :