Main Menu

ফুলগাজীতে বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু খুন

ফুলগাজী প্রতিনিধিঃ

ফেনীর ফুলগাজীতে প্রেমের সম্পর্কের  জেরে বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু খুন হয়েছে। নিহতের নাম মাসুদরানা ওরফে মানিক (১৯)। সে উপজেলার আমজাদ হাট ইউনিয়নের উত্তর ধর্মপুর গ্রামের জসিম উদ্দিনের ছেলে।

গতকাল বুধবার (৪নভেম্বর) রাত ৯টার দিকে উপজেলার আমজাদ হাট ইউনিয়নের কিল্লা দিঘি এলাকা এঘটনা ঘটে। পুলিশ রাতেই এঘটনার মুল আসামী একই গ্রামের কফিল উদ্দিনের ছেলে জসিম উদ্দিন (১৮) কে গ্রেপ্তার করেছে।

পুলিশ ও এলাকাবাসী জানান, মানিক ও জসিম তারা দুজনই বন্ধু। সম্প্রতি দু’জনি ফেসবুকে কিল্লার দিঘি স্পোর্টিং ক্লাব নামে একটি গ্রপ আইডি হতে ইমুতে চ্যাট করেন। একটি মেয়ের ইমু নাম্বারকে কেন্দ্র করে দুজনের ভেতর খুব সন্দেহ সৃষ্টি হয়। গত বুধবার রাত ৯টার দিকে জসিম উদ্দিন তার বন্ধু মাসুদ রানা ওরফে মানিককে মুঠোফোনে আমজাদ হাট ইউনিয়নের কিল্লা দিঘি এলাকা আসতে বলেন। এসময় দু বন্ধুর বাকবিতন্ডায় একপর্যায়ে জসিম উদ্দিন তার বন্ধু মানিককে গলায় চুরি মারে পালিয়ে যায়। একপর্যায়ে মানিক মাটিতে লুটিয়ে পড়ে। এসময় তার গোঙ্গানির শব্দ শুনে আসপাশের লোকজন এগিয়ে এসে তাকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ফেনী সদর হাসপাতালে পাঠায়। হাসপাতালে নেয়ার কিছুক্ষণ পরই সে মারা যায়।

এঘটনা পুলিশ রাতেই অভিযান চালিয়ে দরবারপুর ইউনিয়নের জগতপুর গ্রামের একটি মসজিদে ঘুমন্ত অবস্থায় জসিম উদ্দিনকে গ্রেপ্তার করে।

ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কুতুব উদ্দীন জানান, প্রেম সংঘটিত বিরোধের জেরধরে মানিক খুন হয়েছেন। বৃহস্পতিবার ময়নাতদন্তের শেষে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এঘটনায় নিহতের বাবা জসিম উদ্দিন বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। বৃহস্পতিবার দুপুরে আসামীকে ফেনীর বিচারিক হাকিম আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*