ফ্যাশন ফিট-সু স্টোরে’র পক্ষ থেকে সবাইকে পবিত্র ঈদ-উল-আজাহার শুভেচ্ছা ও ঈদ মোবারক

নিজস্ব প্রতিবেদকনিজস্ব প্রতিবেদক
  প্রকাশিত হয়েছেঃ  02:13 PM, 30 July 2020

নিজস্ব প্রতিবেদকঃ
পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে ক্রেতা ও শুভাকাঙ্ক্ষীদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন গোপালগঞ্জ জেলার কোটালিপাড়া উপজেলার একমাত্র বে ইম্পেরিয়াল এর আউটলেট পাদুকা প্রতিষ্ঠান ফ্যাশন ফিট সু স্টোরে’র পরিচালক উজ্জল দাস।

তিনি জানান, মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব ঈদ-উল-আযহা। এই ঈদে মানুষ আনন্দের সাথে ধর্মীয় বিধান মোতাবেক পশু কোরবানি করেন। কিন্তু বিশ্বব্যাপী করোনা ভাইরাসের সংক্রমণের কারণে এ বছর ভিন্ন পরিস্থিতির মধ্যে ঈদ পালন করতে যাচ্ছে। নিজ ও নিজের পরিবার এবং বৃহৎ স্বার্থে সরকারি নির্দেশনা মেনে ঈদের নামাজে অংশ নিতে এবং ঈদ উদযাপনের আহ্বান জানান তিনি।

তিনি বলেন, ঈদ মানে শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের অনুপম শিক্ষা দেয় এবং সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সকলকে। এই সময় ফ্যাশন ফিট সু স্টোরে’র পরিচালক উজ্জল দাস তিনি সকল শ্রেণী পেশার মানুষদের সহযোগিতা কামনা করেন। সেই সাথে তিনি সমাজের নিম্নবিত্ত মানুষের পাশে বিত্তবানদের এগিয়ে আশার জন্য অনুরোধ জানিয়েছেন। ঈদের পশু কোরবানির জন্যে নির্ধারিত স্থানে কোরবানির কাজ শেষে পশুর রক্ত ও বর্জ্য নিষ্কাশন করে পরিবেশ রক্ষায় সকলের সহযোগিতা চেয়েছেন।

তিনি আরো বলেন, সুস্থ্য থাকার লক্ষ্যে সরকারের জন কল্যান মূলক স্বীদ্ধান্ত মোতাবেক মাস্ক ব্যবহার ও সামাজিক দুরুত্ব বজায় রাখতে। সকল শ্রেণী পেশার মানুষের সুস্থতা ও কল্যাণ কামনা করে সকলকে ঈদ শুভেচ্ছা জানান।

ফ্যাশন ফিট সু স্টোরে’র পরিচালক উজ্জল দাস আমাদের বলেন সচেতন হলেই প্রতিরোধ হবে করোনা। শুধু কাপড়ের সাথেই নয়, মনে রাখতে হবে জুতোর সাথেও আসতে পারে জীবাণু। তাই করোনার ঝুঁকি মোকাবেলায় নিজের পোশাকের সাথে জুতোও পরিস্কার রাখুন এবং পরিস্কারের সুবিধার্তে ব্যবহার করুন বে ইম্পেরিয়াল (Bay) এর সুজ। এখন fashionfeetbd.com থেকে ঘরে বসেই অনলাইনে বে ইম্পেরিয়াল এর সুজ কিনুন.! ফোনে অর্ডার করতে কিংবা যেকোনো জিজ্ঞাসায় কল করুন ০১৭১১-১৬২৫৬০ (সকাল ১০টা থেকে ৭টা পর্যন্ত) নাম্বারে।

ফ্যাশন ফিট সু স্টোর দিচ্ছে টেকসই, আধুনিক সব ডিজাইন আর স্বাচ্ছন্দ্যময় পথ চলার নিশ্চয়তা।

আপনার মতামত লিখুন :