মানবিক বাংলাদেশ সোসাইটি চকরিয়া উপজেলা শাখার কমিটি অনুমোদন

নিজস্ব প্রতিবেদকনিজস্ব প্রতিবেদক
  প্রকাশিত হয়েছেঃ  02:23 PM, 29 July 2020

 

প্রেস বিজ্ঞপ্তিঃ
মরণঘাতি কোভিড-১৯ করোনা ভাইরাস সংক্রমণের প্রভাবে সৃষ্ট সংকটে থমকে গেছে পুরো বিশ্ব। অদৃশ্য মহামারী এ ভাইরাসে পাল্টে গেছে প্রতিটি মানুষের জীবনমান। বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশের চিত্র তার ব্যতিক্রম নয়। জাতির এই সংকটময় ক্রান্তিকালে দেশের অসহায় হত দরিদ্র মানুষের পাশে থাকার জন্য মানবিক বাংলাদেশ সোসাইটি’র সম্মানিত প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও বাংলাদেশ হক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মানবিক বন্ধু আদম তমিজি হক এর নির্দেশক্রমে আগামী ১ বছরের জন্য কক্সবাজার জেলার চকরিয়া উপজেলা শাখার কমিটি গঠন করা হয়েছে।

গত (২৮ ডিসেম্বর ২০ইং) মঙ্গলবার ঢাকার প্রধান সোসাইটির কার্যলয়ে মানবিক বাংলাদেশ সোসাইটি কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি নুরুল ইসলাম বাদশা ও সাধারণ সম্পাদক সালেহ আহমেদ হৃদয় স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জেড.এ. ভুট্টো সভাপতি ও হাসিবুল ইসলাম নয়ন কে সাধারণ সম্পাদক, করে ১৬ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেয়া হয়।

কমিটির অন্যান্যরা হলেন সিঃ সহ-সভাপতি পদে তানজিম সিকদার, সহ-সভাপতি পদে মঈনুল আবরার রবিন, সাইফুল ইসলাম, মোঃ রুবেল, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে আসিফ ইসলাম, আরিয়ান ইসলাম জমির, মিজানুর রহমান আরিয়ান। সাংগঠনিক সম্পাদক পদে অন্তর, সাজ্জাদ হোসেন জিসাদ, মেহেদি হাসান, ও সদস্য পদে রাফিউল হাসান আসাদ, কামরুজ জামান জয়, মোঃ জাহেদ, মোঃ রিয়ান কে নিয়ে কমিটি অনুমোদন দেওয়া হয়।

আপনার মতামত লিখুন :