মেয়র আলমগীর চৌধুরীর শিক্ষা উপকরণ পেয়ে উৎফুল্ল চকোবি’র পরীক্ষার্থীরা

Dailybarta71Dailybarta71
  প্রকাশিত হয়েছেঃ  06:20 PM, 16 November 2019

এম, রিদুয়ানুল হক, চকরিয়াঃ
চকরিয়া পৌর মেয়র আলমগীর চৌধুরীর শিক্ষা উপকরণ পেয়ে উৎফুল্ল চকোবি’র পরীক্ষার্থীরা। শুধু তাই নয়, অত্র বিদ্যালয়ের অভিভাবক-অভিভাবিকাদের মুখে হাসি আর মেয়র আলমগীর চৌধুরীর গুণগান করতে দেখা যায়।

কারণ হিসেবে অনেকে ডেইলি বার্তা৭১ এর প্রতিবেদকে বলেছেন, এভারেই প্রথম দেখেছি কোনো জনপ্রতিনিধি পরীক্ষার পূর্বে আমাদের সন্তানদের হাতে পরীক্ষা উপকরণ তুলে দিতে। আবার অনেকে সন্তানদের উৎফুল্ল দেখে তারাও উৎফুল্ল হয়ে মেয়র আলমগীর চৌধুরীর জন্য মন খুলে দোয়া করছেন।

উল্লেখ্য যে, চকরিয়ার পৌর মেয়র আলমগীর চৌধুরী এবছর থেকে চালু করেছেন চকরিয়া পৌরসভার অধীনে ৯টি ওয়ার্ডে অবস্থিত সরকারি-বেসরকারি সকল প্রাথমিক বিদ্যালয় থেকে পিইসিই পরীক্ষায় অংশ নেয়া ক্ষুদে শিক্ষার্থীদের মাঝে শিক্ষাউপকরণ বিতরণ।

বিতরণ কর্মসুচির আলোকে ইতোমধ্যে চকরিয়া পৌরসভার ৯টি ওয়ার্ডে অবস্থিত ১৪টি সরকারি ও ১৭টি বেসরকারিসহ মোট ৩১টি প্রাথমিক বিদ্যালয়ের ১৩৭৫ জন পিইসি পরীক্ষার্থীর মাঝে উপকরণ বিতরণ কার্যক্রম সফলতার সাথে শেষ করেছেন। পরীক্ষার্থীদের মাঝে যেসব পরীক্ষা উপকরণ বিতরণ করেছেন সেগুলো হলো- কলম, রাবার, কাঠপিন্সিল, ফাইল, পেন্সিল কাটার, বক্স ইত্যাদি।

এবিষয়ে মেয়র আলমগীর চৌধুরী বলেন- বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার। সারাদেশে শিক্ষা ক্ষেত্রে সরকারের ধারাবাহিক কর্মসূচী বাস্তবায়নের পাশাপাশি নিজের উদ্যোগে চকরিয়া পৌর এলাকার সকল পিইসি পরীক্ষার্থীদের হাতে পরীক্ষা সামগ্রী বিতরণের উদ্যোগ নিয়েছি। ভবিষ্যতেও এই যাত্রা অব্যাহত থাকবে এবং এবিষয়ে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন তিনি।

আপনার মতামত লিখুন :