সাহেদের প্রতারণা বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি নষ্ট করেছে : স্বরাষ্ট্রমন্ত্রী

dailybarta71dailybarta71
  প্রকাশিত হয়েছেঃ  08:19 PM, 15 July 2020

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, সাহেদই নয়, অপরাধী যেই হোক, কাউকে ছাড় দেওয়া হবে না। অপরাধ করলে তাকে সাজা পেতেই হবে। তিনি বলেন, এ ধরনের অপরাধ করে কেউ পার পাবে না। তিনি যে দলের হোক, রাজনীতিবিদ অথবা আমলা যে কেউ হোক না কেন, কেউ আইনের উর্ধ্বে নয়, অপরাধ করলে কেউ ছাড় পাবেন না। এ ব্যাপারে প্রধানমন্ত্রীর নির্দেশনা রয়েছে, অপরাধী যত ক্ষমতাবানই হোন না কেন, কাউকে ছাড় দেয়া হবে না।

স্বরাষ্ট্রমন্ত্রী বুধবার দুপুরে রাজধানীর ধানমন্ডির বাসায় সাংবাদিকদের এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সাহেদের হাসপাতাল থেকে ভূয়া সার্টিফিকেট নিয়ে আমাদের দেশের অনেকেই ইতালি বা বিভিন্ন দেশে গেছেন। সেসব দেশে করোনা সনদ ভূয়া প্রমাণিত হয়েছে, যা দেশের জন্য অত্যন্ত মানহানিকর। সাহেদের প্রতারণা বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি নষ্ট করেছে। বিশ্বজুড়ে করোনা সংকটকালে সে দেশের সুনাম নষ্ট করেছে।

তিনি বলেন, সাতক্ষীরা সীমান্ত দিয়ে পালানোর সময় বহুরূপী প্রতারক সাহেদকে গ্রেফতার করেছে র‌্যাব। তাকে গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তার দেয়া তথ্য অনুযাযী তার গোপন আস্তানা থেকে জাল নোট উদ্ধার করা হয়েছে।

করোনাভাইরাসের টেস্ট নিয়ে রোগীদের সঙ্গে প্রতারণার অভিযোগে গ্রেফতারকৃত সাহেদ জঘন্য অন্যায় করেছে। আদালতে তার বিচার হবেই। তদন্ত ও আইনী প্রক্রিয়া শেষে তাকে বিচারের মুখোমুখি করা হবে।

আপনার মতামত লিখুন :