সুনামগঞ্জবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন শিক্ষকনেতা ও সাংবাদিক আবু খালেদ

dailybarta71dailybarta71
  প্রকাশিত হয়েছেঃ  02:24 PM, 30 July 2020

স্টাফ রিপোর্টার :
সুনামগঞ্জবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন শিক্ষকনেতা ও সাংবাদিক আবু খালেদ।তিনি বাংলাদেশ বেসরকারি শিক্ষক কর্মচারী ফোরামের কেন্দ্রীয় সদস্য ও ছাতক বেসরকারি শিক্ষক কর্মচারী ফোরামের অর্থ-সম্পাদক। বাংলাদেশে শিক্ষা বিষয়ক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল “দৈনিক শিক্ষার কণ্ঠস্বর ” পত্রিকার সুনামগঞ্জ জেলা প্রতিনিধি,দৈনিক আমাদের ফোরাম পত্রিকার সহ-বার্তা সম্পাদক ও এটিএম নিউজ টিভি সুনামগঞ্জ প্রতিনিধি।বীর মুক্তিযোদ্ধা শহীদ আরশ আলী স্মৃতি সংসদ পরিষদের সাংগঠনিক সম্পাদক।

আবু খালেদ এক শুভেচ্ছা বার্তায় বলেন, পবিত্র ঈদুল আযহা আমাদেরকে শুধু আনন্দই দেয় না, মানুষে মানুষে ভেদাভেদ ও অনৈক্য ভুলে গিয়ে পরস্পরকে ভ্রাতৃত্ব, সম্প্রীতি এবং সৌহার্দ্যরে বন্ধনে আবদ্ধ করে সামাজিক বন্ধনকে সুদৃঢ় করে। ঈদ আমাদের ব্যক্তিগত, সামাজিক ও জাতীয়ভাবে ঐক্যের বন্ধন শক্তিশালী করে।’

তিনি আরোও বলেন, বৈশ্বিক করোনা মহামারীতে এবার পবিত্র ঈদুল আযহার আগমন।তাই ঈদের আনন্দে হারিয়ে যাক সুনামগঞ্জ মানুষের দূর্দশা। মহান আল্লাহ যেন ঈদ উপলক্ষ্যে পৃথিবীকে এই করোনা মহামারী ও সুনামগঞ্জ জেলার মানুষকে বন্যা থেকে রক্ষা করেন এই কামনা করি।সবাই দূরত্ব বজায় রেখে ঈদের জামায়াত আদায় করবেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলবেন।সুস্থ থাকুন, ভালো থাকুন ও নিরাপদে থাকুন।
আল্লাহ হাফেজ।ঈদ মোবারক।

আপনার মতামত লিখুন :