Main Menu

৩৯৩ বিদেশি বিপিএলে খেলতে আগ্রহী

স্পোর্টস রিপোর্টার:: বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) খেলার জন্য এবার ৩৯৩ জন বিদেশি ক্রিকেটার আগ্রহ দেখিয়েছেন।

ঠিক থাকলে ১২ নভেম্বর বিপিএলের প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠিত হবে। বৃহস্পতিবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে কয়েকজন বোর্ড পরিচালকের সঙ্গে সভা শেষে বিসিবি সভাপতি নাজমুল হাসান বলেন, ‘আমরা নতুন খেলোয়াড়দের সন্ধানে নেমেছি।

পরীক্ষা-নিরীক্ষা হবে। এতদিন জেতার জন্য খেলেছি। এখন আমরা পরীক্ষা করব। অনেক কিছু হবে। সবকিছুই দীর্ঘমেয়াদি চিন্তা করে করা হচ্ছে।’

নাজমুল হাসান বলেন, ‘আমরা হয়তো প্রস্তুত না হয়েই অনেক সিদ্ধান্ত নিচ্ছি। এখন আমরা বিশ্বকাপের কথা মাথায় রেখে দল গড়তে চাই। যে দলটা আমাদের আরও ৪-৫ বছর সার্ভিস দিতে পারবে।’

বিপিএল নিয়ে বিসিবি সভাপতি বলেন, ‘৩৯৩ জন খেলোয়াড় নিবন্ধন করেছে। যাদের বিপিএলে দেখে থাকি তারা প্রায় সবাই আছে। এছাড়া ৩৮ জন বিদেশি কোচ আবেদন করেছেন। স্পন্সর এসেছে নয়টির মতো।

প্রতিটি দলের সঙ্গে একজন করে পরিচালক থাকবে। কোচ, ফিজিও, ট্রেনার, কম্পিউটার অ্যানালিস্ট এসব নিয়ে আগামী দু’দিনের মধ্যে আশা করছি সবকিছু করে ফেলবে ম্যানেজমেন্ট। সব ঠিক থাকলে প্লেয়ার্স ড্রাফট হবে ১২ নভেম্বর।

পাকিস্তান সফর নিয়ে নাজমুল হাসান বলেন, ‘বিপিএলের পর পাকিস্তান সফর। একটি প্রতিনিধি দল কাল পাকিস্তান চলে গেছে। তাদের রিপোর্ট যদি ভালো হয় তাহলে আমাদের দল যাবে।



« (পূর্বের সংবাদ)



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*