• বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৭:৩৩ পূর্বাহ্ন
Headline
ফাইতংয়ে অসহায় পরিবারের পাশে শেখ এইচএম আহসান উল্লাহ কেন্দ্রীয় সভাপতি এহেছান চৌধুরী ও সম্পাদক মিজানুর রহমান দুবাইতে সম্বর্ধিত চকরিয়া উপজেলা ছাত্রলীগের ইফতারি বিতরণ মাতামুহুরী নদীতে ডুবে নিখোঁজের ৪ ঘন্টার পর শিশুর মরদেহ উদ্ধার “চকরিয়া প্রবাসী ইউনিয়নের” উদ্যোগে দুবাইতে সাহারীর আয়োজন চকরিয়া প্রবাসী ইউনিয়নের কেন্দ্রীয় সভাপতি এহেছান চৌধুরী ও সম্পাদক মিজানুর রহমান সারজায় সম্বর্ধিত চকরিয়ায় জমি সংক্রান্ত বিরোধে সন্ত্রাসী হামলায় আহত ৪ চকরিয়া থানার বিশেষ অভিযানে রোহিঙ্গা নাগরিকের পেট থেকে ইয়াবা উদ্ধার চকরিয়ায় পাওনা টাকা উদ্ধারে লিগ্যাল নোটিশ গোফরান চৌধুরীর বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচারের প্রতিবাদে এলাকাবাসির মানববন্ধন

ফাঁসিয়াখালী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাঈমুল সিকদারের বাড়িতে সন্ত্রাসী হামলা

Reporter Name / ৭০ Time View
Update : রবিবার, ৪ এপ্রিল, ২০২১

চকরিয়া প্রতিনিধিঃ

কক্সবাজারের চকরিয়া ফাঁসিয়াখালী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাঈমুল সিকদারের বাড়িতে সন্ত্রাসী হামলা চালিয়েছে।
শনিবার (৩ এপ্রিল) রাত ১২ টার সময় ফাঁসিয়াখালী ইউনিয়নের ৬নং ওয়ার্ড় রাজারবিল (নয়াপাড়া) গ্রামে এই হামলার ঘটনা ঘটেছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার রাতে নাঈমুল সিকদারের বাড়ির লোকজন যখন ঘুমিয়ে পড়ে তখন, স্থানীয় আখতারুজ্জামান আরও ৭/৮ জন সন্ত্রাসী নিয়ে নাঈমুলদের বাড়ির গেইট, টিনের বেড়া ও ঘরের দরজা ভাংচুর ও গোলাগুলি করে চলে যায়। গোলাগুলির শব্দ শোনে বাড়ির লোকজন ঘুম থেকে উঠে বাড়ির জানালা দিয়ে সন্ত্রাসীদের দেখতে পান বলে জানান, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাঈমুল সিকদার। তিনি জানান, এলাকার মাদ্রাসা ও হেফজখানার পরিচালনা কমিটির সভাপতি নির্বাচন নিয়ে একই এলাকার আবু ছালামের পুত্র আখতারুজ্জামানের সাথে তার মতবিরোধ হয়। তারই রেশ ধরে ভাড়াটে সন্ত্রাসী নিয়ে রাতের আধাঁরে তাদের বাড়ি ঘরে হামলা চালিয়ে ও গোলাগুলি করে ব্যাপক ক্ষতি সাধন করে। হামলার বিষয়ে চকরিয়া থানার অফিসার ইনচার্য (ওসি) সাহেব কে ফোন করে জানালে, এসআই কামাল হোসেনের নেতৃত্বে দ্রুত একদল পুলিশ ঘটনা স্থলে উপস্থিত হন এবং ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় উপজেলা যুবলীগ নেতা হেলাল উদ্দিন হেলালী, ইউনিয়ন যুবলীগের সভাপতি নাজমুল হাসান লিটন, স্থানীয় মেম্বার নুরুল কবির সহ এলাকার লোকজন উপস্থিত ছিলেন।
সন্ত্রাসীদের দ্রুত আইনের আওতায় আনার অনুরোধ জানিয়েছেন নাঈমুল সিকদার ও তার পরিবার।
এ বিষয়ে চকরিয়া থানার অফিসার ইনচার্য শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, ফাঁসিয়াখালী ইউনিয়নের ৬ নং ওয়ার্ড়ে হামলা ও ভাংচুরের বিষয়ে একজন ফোন করলে, দ্রুত একদল পুলিশ ঘটনা স্থলে পাঠিয়ে পরিস্থিতি স্বাভাবিক করি। এই ঘটনায় কেউ লিখিত অভিযোগ দেয়নি। লিখিত অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category