• শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ১২:১৫ পূর্বাহ্ন
Headline
চকরিয়ায় নলবিলা বন বিটের বাগান থেকে নিজের বাগান দাবি করে বিপুল গাছ কর্তন শীতার্ত ছিন্নমূল মানুষ এবং অবহেলিত কক্সবাজারের দরিদ্র জনগণ —– সাংবাদিককে অস্ত্র দিয়ে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলেন শাহীন সরওয়ার! ডুলাহাজারায় ইউপি মেম্বারের নেতৃত্বে পরিষদে হামলা, ইউপি সচিব, গ্রামপুলিশসহ আহত ৫ চকরিয়ায় দিনদুপুরে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, লুটপাট, আহত-২ চকরিয়া প্রবাসী কল্যাণ একতা সমবায় সমিতির প্রথম বর্ষপূর্তি চকরিয়া ফাসিয়াখালীতে ডাকাতির প্রস্তুতি কালে ৩ জন আটক চকরিয়া বদরখালীতে কয়লাবিদ্যুৎ প্রকল্পের স্টাফ কোয়ার্টারে হামলা, মালামাল লুট ঢেমুশিয়া জিন্নাত আলী চৌধুরী উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির নির্বাচন বনবিভাগের ৫ একর সংরক্ষিত বনভূমি জবরদখল মুক্ত

চকরিয়ায় ৭৯দিন পল্লী বিদ্যুতের লোডশেডিং থাকবে

মনসুর মহসিন / ৩১৬ Time View
Update : শনিবার, ২২ মে, ২০২১

চকরিয়া প্রতিনিধিঃ


চট্টগ্রাম হতে কক্সবাজার পর্যন্ত রেললাইন নির্মাণ কাজের কারণে ১৩২কেবি টাওয়ার নির্মাণ ও স্থানান্তরের লক্ষে দোহাজারী হতে কক্সবাজার পর্যন্ত ২টি সঞ্চালন লাইনের মধ্যে ১টি সঞ্চালন লাইন বন্ধ থাকবে। ফলে ২৩ মে’২১ হতে ১২ আগস্ট’২১ ইংরেজি পর্যন্ত ৭৯দিন পর্যায়ক্রমে কিছু কিছু এলাকা ও কিছু সময়ের জন্য চকরিয়া-পেকুয়াসহ কক্সবাজার অঞ্চলে সন্ধ্যা হতে রাত ১টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ ও লোডশেডিং থাকবে বলে জানাগেছে।
সংশ্লিষ্ট নির্ভরযোগ্য সূত্রে কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির গ্রাহকদের অবগতির জন্য জানানো হয়েছে, মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ অগ্রাধিকার প্রকল্প চট্টগ্রাম হতে কক্সবাজার পর্যন্ত রেললাইন নির্মাণ কাজে ১৩২কেবি টাওয়ার নির্মাণ ও স্থানান্তরের জন্য দোহাজারী হতে কক্সবাজার পর্যন্ত ২টি সঞ্চালন লাইনের মধ্যে ১টি সঞ্চালন লাইন বন্ধ থাকবে। বিধায় ২৩ মে’২১ইংরেজি তারিখ হতে ১২ আগস্ট’২১ ইংরেজি তারিখ পর্যন্ত মোট ৭৯দিন (প্রতিদিন) কিছু কিছু এলাকায় পর্যায়ক্রমে কিছু সময়ের জন্য বিশেষ করে সন্ধ্যা হতে রাত ১টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ ও লোডশেডিং থাকবে। এছাড়া মাঝে মাঝে কোন কোন এলাকায় লোভোল্টেজও হতে পারে। এর প্রেক্ষিতে জনস্বার্থে জাতীয় উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নের লক্ষ্যে সাময়িকভাবে বিদ্যুৎ সরবরাহ বিঘ্নিত হবে, বিধায় পল্লী বিদ্যুত সমিতি কক্সবাজার দুঃখ প্রকাশ করে বার্তা জানিয়ে দিয়েছেন। উক্ত সময়ে পল্লী বিদ্যুতের গ্রাহকগণকে জাতীয় উন্নয়নের স্বার্থে সার্বিক সহযোগিতা করার জন্য আহবান জানিয়েছেন।

সত্যতা নিশ্চিত করে কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতি চকরিয়াস্থ ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) মো: মোছাদ্দেকুর রহমান জানিয়েছেন, মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ অগ্রাধিকার প্রকল্প চট্টগ্রাম হতে কক্সবাজার পর্যন্ত রেললাইন নির্মাণ কাজের লক্ষে বিশেষ কারণে ২৩ মে’২১ হতে ১২ আগস্ট’২১ ইংরেজি পর্যন্ত ৭৯দিন পর্যায়ক্রমে কিছু কিছু এলাকা ও কিছু সময়ের জন্য চকরিয়া-পেকুয়াসহ কক্সবাজার অঞ্চলে সন্ধ্যা হতে রাত ১টা পর্যন্ত পল্লী বিদ্যুৎ সরবরাহ বন্ধ ও লোডশেডিং থাকবে। তিনি এ জন্য পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষের পক্ষে দু:খও প্রকাশ করেন। তিনি বিষয়টি সকল সংশ্লিষ্ট প্রশাসনিক দপ্তরকেও অবহিত করেছেন বলে জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category