• মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৭:৩০ পূর্বাহ্ন
Headline
ডুলাহাজারা থেকে পরোয়ানা ভুক্ত আসামী সোনামিয়া গ্রেফতার চকরিয়ায় আপন ভাইদের পৈতৃক ভিটা থেকে উচ্ছেদের পাঁয়তারা চকরিয়ায় পুর্ব শত্রুতার জেরে হামলা; অন্তঃসত্ত্বাসহ আহত -৩ সাহারবিলের দফাদার ওসমানের দাপটে এলাকাবাসী অতিষ্ঠ ভোটের হাওয়া; ৭ইউনিয়নে জনপ্রতিনিধির মতের ঐক্য এবং মাতামুহুরি উপজেলা চকরিয়া পশ্চিম বড়ভেওলায় কে হচ্ছেন নৌকার মাঝি? চকরিয়ায় পিএফজির ফলোআপ মিটিংয়ে সম্প্রীতি সমাবেশের ঘোষণা কোনাখালী ইউনিয়নে সম্ভাব্য নৌকা প্রতীকে চেয়ারম্যান প্রার্থী জাফর সিদ্দিকী প্রচার বিমুখ সাচ্চা নির্মোহ মুজিব প্রেমী — বদরুল ইসলাম বাদল পুলিশ পরিদর্শককে ফাঁসাতে মিথ্যা অভিযোগ

চকরিয়ায় কর্মহীনদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ ও মুজিববর্ষের ঘর পরিদর্শন

Reporter Name / ১৫৭ Time View
Update : মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১


মনসুর মহসিন, চকরিয়া, কক্সবাজার।

কক্সবাজারের চকরিয়া উপজেলার বিভিন্ন শ্রেণী পেশার কর্মহীন ও নিম্নশ্রেণীর মানুষের মাঝে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে ১৩জুলাই দুপুর ১২টায় উপজেলা পরিষদ চত্ত্বরে মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ উপহার বিতরণ করেন কক্সবাজার জেলা প্রশাসক মোঃ মামুনুর রশিদ। এছাড়াও তিনি প্রায় ১০০ প্রতিবন্ধী এবং ৩৩৩’তে খাদ্য সহায়তার জন্য গতকাল আবেদনকারী ৫১ জনের হাতেও উপহার সামগ্রী বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য আলহাজ¦ জাফর আলম ও কক্সবাজার জেলা পুলিশ সুপার মো. হাসানুজ্জামান।
জেলা প্রশাসক বলেন, করোনাসহ যেকোন দুর্যোগে মানুষের পাশে দাঁড়িয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কোন গরীব, অসহায় দরিদ্রপীড়িত মানুষ অনাহারে না থাকেন সেজন্য প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এই বিশেষ উপহার প্রদান করা হচ্ছে।

জেলা প্রশাসক পরবর্তীতে দুপুর ১টায় চকরিয়া উপজেলাধীন পশ্চিম বড় ভেওলা ইউনিয়নের ইলিশিয়া গরুর বাজারের স্থান পরিদর্শন করে স্বাস্থ্যবিধি মেনে বাজার পরিচালনার জন্য প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করেন।
তিনি এরপর, চকরিয়া উপজেলার বিভিন্ন স্থানে ভূমিহীন ও গৃহহীনদের মাঝে মুজিব শতবর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক উপহারকৃত বাড়ি পরিদর্শন করে কোন নির্মাণ ত্রুটি বিচ্যুতি আছে কিনা তা পরিদর্শন করেন। জেলা প্রশাসক উপকারভোগীদের সাথে কথা বলে তাদের ঘর ও দৈনন্দিন জীবন সম্পর্কে খোঁজ নেন, তাদের মাঝেও মাননীয় প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা তুলে দেন এবং তাদের বাড়ির আঙ্গিনায় ফলজ বৃক্ষ চারা রোপন ও বিতরণ করেন। চকরিয়ায় ইতোমধ্যে ৩৮০টি মুজিব শতবর্ষের বাড়ি নির্মাণ করা হয়েছে।

এসময় আরো উপস্থিত ছিলেন; চকরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদী, উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ শামসুল তাবরীজ, পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, সহকারি কমিশনার (ভূমি) মোঃ তানভীর হোসেন, চকরিয়া সার্কেলের সহকারি পুলিশ সুপার মো. তফিক আলম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন হক জেসি চৌধুরী, থানার ওসি শাকের মোঃ যুবায়ের ও প্রেসক্লাবের সাবেক সভাপতি আবদুল মজিদ ও চকরিয়া প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক সাংবাদিক মোহাম্মদ উল্লাহ প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category