• মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৭:৫৫ পূর্বাহ্ন
Headline
ডুলাহাজারা থেকে পরোয়ানা ভুক্ত আসামী সোনামিয়া গ্রেফতার চকরিয়ায় আপন ভাইদের পৈতৃক ভিটা থেকে উচ্ছেদের পাঁয়তারা চকরিয়ায় পুর্ব শত্রুতার জেরে হামলা; অন্তঃসত্ত্বাসহ আহত -৩ সাহারবিলের দফাদার ওসমানের দাপটে এলাকাবাসী অতিষ্ঠ ভোটের হাওয়া; ৭ইউনিয়নে জনপ্রতিনিধির মতের ঐক্য এবং মাতামুহুরি উপজেলা চকরিয়া পশ্চিম বড়ভেওলায় কে হচ্ছেন নৌকার মাঝি? চকরিয়ায় পিএফজির ফলোআপ মিটিংয়ে সম্প্রীতি সমাবেশের ঘোষণা কোনাখালী ইউনিয়নে সম্ভাব্য নৌকা প্রতীকে চেয়ারম্যান প্রার্থী জাফর সিদ্দিকী প্রচার বিমুখ সাচ্চা নির্মোহ মুজিব প্রেমী — বদরুল ইসলাম বাদল পুলিশ পরিদর্শককে ফাঁসাতে মিথ্যা অভিযোগ

জেলা পরিষদ সদস্য ফাতেমা পারুলের স্বামীর রোগ মুক্তির জন্য খতমে কোরআন

Reporter Name / ১২০ Time View
Update : বুধবার, ১৪ জুলাই, ২০২১

ইসমাইলুল করিম (বান্দরবান) প্রতিনিধি :
বান্দরবান জেলা পরিষদের সদস্য নারী নেত্রী ফাতেমা পারুলের স্বামী মো.আবদুল আজিজ মোল্লা চট্টগ্রামের একটা হাসপাতালে মঙ্গলবার ৬জুলাই থেকে চিকিৎসাধীন আছেন। ওনার রোগ মুক্তি কামনায় লামা উপজেলার ফাইতং ইউনিয়নের ধুইল্যাছড়ি সোবহানিয়া নুরুল উলুম মাদ্রাসা দিলওয়ারা হেফজখানা ও এতিমখানায় ১৪ জুলাই সাড়ে ১১টায় খতমে কুরআন পড়ানো হয়।

প্রতিষ্টানের পরিচালক মৌঃ সরওয়ার আলম কুতুবী ৩০জন কুরআনে হাফেজ ৩০ ভাগে ভাগ করে কোরআন খতম সম্পন্ন করেন। পরবর্তীতে সকলের অংশগ্রহনে দোয়া মাহফিল আয়োজন করা হয়। ফাতেমা পারুল জানান, বর্তমানে ওনার স্বামী অনেকটা সুস্থতার দিকে উল্লেখ করে সৃষ্টিকর্তার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং পরিবারের পক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে সকলের কাছে দোয়া চেয়েছেন।

উক্ত মাদ্রাসা ও এতিমখানার প্রতিষ্ঠাতা ফাইতং ইউনিয়ন আওয়ামিলীগ সাংগঠনিক সম্পাদক শেখ এইচ এম আহসান উল্লাহ’র উদ্যোগে আয়োজিত এই খতমে কুরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

শেখ এইচ এম আহসান উল্লাহ সকলের কাছে দোয়া চেয়ে বলেন, মহান ‘আল্লাহ’ আমাদের সকলকে বিপদ থেকে রক্ষা করছেন। ফাইতং ইউনিয়ন বাসী ও লামা বান্দরবান সহ দেশের মানুষকে প্রতিবার ঘুর্ণিঝড় থেকে রক্ষা করেছেন। আলহামদুলিল্লাহ- আল্লাহর কাছে লাখ লাখ কোটি কোটি শুকরিয়া।
হে আল্লাহ আপনার রহমতে কোভিড-১৯ মহামারির কারণে আমাদের দেশের বেশিরভাগ মানুষ স্বাস্থ্যবিধি মানে না, সবাই স্বাস্থ্য সচেতন হওয়া জরুরি। আল্লাহ আমাদের বাংলাদেশের মানুষের প্রতি সহায় হয়েছেন ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category