• বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ১০:১৬ অপরাহ্ন
Headline
চকরিয়ায় নলবিলা বন বিটের বাগান থেকে নিজের বাগান দাবি করে বিপুল গাছ কর্তন শীতার্ত ছিন্নমূল মানুষ এবং অবহেলিত কক্সবাজারের দরিদ্র জনগণ —– সাংবাদিককে অস্ত্র দিয়ে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলেন শাহীন সরওয়ার! ডুলাহাজারায় ইউপি মেম্বারের নেতৃত্বে পরিষদে হামলা, ইউপি সচিব, গ্রামপুলিশসহ আহত ৫ চকরিয়ায় দিনদুপুরে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, লুটপাট, আহত-২ চকরিয়া প্রবাসী কল্যাণ একতা সমবায় সমিতির প্রথম বর্ষপূর্তি চকরিয়া ফাসিয়াখালীতে ডাকাতির প্রস্তুতি কালে ৩ জন আটক চকরিয়া বদরখালীতে কয়লাবিদ্যুৎ প্রকল্পের স্টাফ কোয়ার্টারে হামলা, মালামাল লুট ঢেমুশিয়া জিন্নাত আলী চৌধুরী উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির নির্বাচন বনবিভাগের ৫ একর সংরক্ষিত বনভূমি জবরদখল মুক্ত

পশ্চিম বড় ভেওলার দুধর্ষ টাইগার সালাহউদ্দিন বাহিনীর তান্ডব

Reporter Name / ৭০৮ Time View
Update : বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১

চকরিয়া প্রতিনিধিঃ

পশ্চিম বড় ভেওলার দুধর্ষ ডাকাত ৮/১০টি মামলার আসামি সাবেক ছাত্রদল ক্যাডার টাইগার সালাহ উদ্দিনের নির্মম নির্যাতনের শিকার মৌঃ মোস্তাক পরিবার।
৯ সেপ্টেম্বর সকালে পশ্চিম বড় ভেওলা ইউনিয়নের ১ নং ওয়ার্ড দরবেশকাটা গ্রামের মৃত অজি উল্লাহর পুত্র মৌঃ মোস্তাক আহমদের বসত বাড়িতে হামলা চালিয়ে ৬০/৭০টি গাছ কেটে লুটপাট ও মারধর করেছে একই এলাকার মৃত বশির আহমদের পুত্র অর্ধ ডজন মামলার আসামি সাবেক ছাত্র দলের ক্যাডার সালাহ উদ্দিন প্রকাশ টাইগার সালাহ উদ্দিন সহ তার বাহিনী।
এঘটনায় আহত মোস্তাক আহমদ বাদী হয়ে সন্ত্রাসী টাইগার সালাহ উদ্দিনকে আসামি করে চকরিয়া থানায় এজাহার জমা দিয়েছেন।
এজাহার সুত্রে জানা যায়, পশ্চিম বড় ভেওলা ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি সালাহউদ্দিনের বিরুদ্ধে ২০১৫ সালে নাশকতামূলক কর্মকাণ্ডের ঘটনায় বিস্ফোরক দ্রব্য আইনে রেকর্ড হওয়া (মামলা নং ১৮ তাং ১৫/০৩/১৫) মামলা এবং ২৫৬/০৯, ২৫/২০০৯, ১৮/২০১৫, ০২/২০০৯, ১৯/২০১০, ৫/২০১৭, ৩৪/২০১৮ সহ ৮/৯ টি মামলার আসামি।
বৃহস্পতিবার সকালে জোরপূর্বক মোস্তাক আহমদের বসত বাড়িতে হামলার ঘটনায় সরকারি বিশেষ সেবা ৯৯৯ এ ফোন করে বিষয়টি অবহিত করলে, দ্রুত ঘটনাস্থলে পুলিশ গিয়ে সন্ত্রাসীদের বিতাড়িত করে।
পরবর্তীতে সংবাদকর্মীরা সংবাদ সংগ্রহে ঘটনাস্থলে গেলে, সন্ত্রাসী সালাহউদ্দিন তার বাহিনী নিয়ে সংবাদ কর্মীদের উপর গালিগালাজ পূর্বক চড়াও হয়ে মারধরের উদ্যোত হয় এবং সংবাদ সংগ্রহ কাজে বাধা প্রদান করে উক্ত স্থান ত্যাগ করতে বাধ্য করে।
সাংবাদিকদের কাজে বাধা প্রদান ও হুমকি ধমকির ঘটনায় দৈনিক যুগান্তরের চকরিয়া প্রতিনিধি বাদী হয়ে থানায় সাধারণ ডায়েরি (জিডি নং ৩৯৫/২১) রুজু করেন।
পশ্চিম বড় ভেওলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল ইসলাম চৌধুরী বাবলা বলেন, সালাহউদ্দিন একজন জেল ফেরত দাগী আসামি ও খারাপ প্রকৃতির লোক। ইতোপূর্বে বেশ কয়েকবার গ্রেফতার হলেও, জেল থেকে এসে পুনরায় অপরাধ কর্মকাণ্ডে জড়িয়ে পড়ে।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মুহাম্মদ যুবায়ের বলেন, পশ্চিম বড় ভেওলায় বসত বাড়িতে হামলার ঘটনায় লিখিত এজাহার পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category