• বুধবার, ১৮ মে ২০২২, ০৭:১৩ অপরাহ্ন
Headline
পৈতৃক সম্পত্তি অবৈধভাবে জবরদখল; বাঁধা দেওয়ায় আপন ভাইকে মেরে গুরুতর জখম রাজনীতির ক্যারিয়ার ধ্বংস করতে স্বামীকে ফাঁসানো হয়েছে; চকরিয়ায় সংবাদ সম্মেলনে স্ত্রীর দাবী কুতুবদিয়া আজম কলোনীর পানির সমস্যা খুব দ্রুত সমাধান হবে- এমপি আশেক উল্লাহ রফিক চকরিয়া বদরখালীতে গণসংবর্ধনায়— কারামুক্ত হেফাজ সিকদার পরাজিত প্রার্থীদের ষড়যন্ত্র ও অপপ্রচার বন্ধে সাংবাদিকদের সহায়তা চাইলেন ইউপি চেয়ারম্যান নবী চৌধূরী রেমিট্যান্স যোদ্ধা;যথাযথ মর্যাদা এবং নিশ্চিত সুরক্ষা জনগণের জানমালের নিরাপত্তা দেওয়া পুলিশের প্রধান কাজ- হাসানুজ্জামান পিপিএম প্রচারিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন ইউপি চেয়ারম্যান নবী হোছাইন চকরিয়ায় ক্রেতা-বিক্রেতার মধ্যে সংঘটিত ভুল বুঝাবুঝির অবসান বিএমচরের চেয়ারম্যান ও ছাত্রলীগের সা.সম্পাদকের বিরুদ্ধে হয়রানিমূলক মামলা প্রত্যাহারের দাবি

চকরিয়া উপকূলের ত্রাস সালাহউদ্দিনের বিরুদ্ধে মামলা করায় বাদীর বাড়ি ঘর ভাংচুর

Reporter Name / ৫৫৬ Time View
Update : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১

চকরিয়া প্রতিনিধিঃ

চকরিয়া প্রতিনিধিঃ
কক্সবাজারের চকরিয়ার উপকূলের ত্রাস টাইগার সালাহউদ্দিনের বিরুদ্ধে মারধর, লুটপাট ও হামলার ঘটনায় থানায় মামলা হয়েছে।
পশ্চিম বড় ভেওলায় ৯ সেপ্টেম্বর বসতভিটার গাছ কেটে বাড়িতে লুটপাট ও হামলা, ১১ সেপ্টেম্বর মারধর ও ভাংচুর সহ সন্ত্রাসী কর্মকাণ্ডের ঘটনায় মোস্তাক আহমদ বাদী হয়ে লুটপাট ও হামলায় নেতৃত্ব দেয়া দুই ভাইকে আসামী করে মামলা করেন।
আসামীরা হলেন, পশ্চিম বড় ভেওলা ইউনিয়নের বশির আহমদের ছেলে মো. সালাহউদ্দিন প্রকাশ টাইগার সালাহউদ্দিন ও তার বড় ভাই আমির উদ্দিন।

জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে গত ৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল ৯টার দিকে সালাহউদ্দিন তার সহযোগীদের নিয়ে বাদীর বসতঘরে অবৈধ অনুপ্রবেশ করে ৬০-৭০টি বিভিন্ন প্রজাতির ফলদ গাছ কেটে ফেলে। এসময় মোস্তাক আহমদ ও তার স্ত্রী তাতে বাধা দিলে তারা স্বামী-স্ত্রীকে মারধর করেন। পরে সরকারী জরুরী সেবা ৯৯৯ এ ফোন দিরে পুলিশ ঘটনাস্থলে পৌছলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।
হামলার শিকার স্বামী-স্ত্রীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্থানীয় লোকজন। এ ঘটনায় মোস্তাক আহমদ বাদী হয়ে চকরিয়া থানায় একটি এজাহার দিলে তা মামলা হিসেবে এন্ট্রি করেন। ওই মামলায় সালাহউদ্দিন ও তার বড় ভাই আমির উদ্দিনকে আসামী করা হয়েছে।
মামলা হওয়ায় উল্লেখিত আসামীরা আরও বেশি ক্ষেপে গিয়ে ১৫ সেপ্টেম্বর দলবল নিয়ে মোস্তাক আহমদের বাড়ির বাউন্ডারি ওয়াল ভেঙে চুরমার করে দেয়। বিষয়টি চকরিয়া থানায় অবগত করা হলে, সাথে সাথে ঘটনা স্থলে পুলিশ উপস্থিত হলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, পশ্চিম বড় ভেওলার চিহ্নিত সন্ত্রাসী ও মামলার আসামী সালাহ উদ্দিন সহ আসামিদের গ্রেফতারে পুলিশ কাজ করছে। দ্রুত তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category