• মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৯:০৭ পূর্বাহ্ন
Headline
ডুলাহাজারা থেকে পরোয়ানা ভুক্ত আসামী সোনামিয়া গ্রেফতার চকরিয়ায় আপন ভাইদের পৈতৃক ভিটা থেকে উচ্ছেদের পাঁয়তারা চকরিয়ায় পুর্ব শত্রুতার জেরে হামলা; অন্তঃসত্ত্বাসহ আহত -৩ সাহারবিলের দফাদার ওসমানের দাপটে এলাকাবাসী অতিষ্ঠ ভোটের হাওয়া; ৭ইউনিয়নে জনপ্রতিনিধির মতের ঐক্য এবং মাতামুহুরি উপজেলা চকরিয়া পশ্চিম বড়ভেওলায় কে হচ্ছেন নৌকার মাঝি? চকরিয়ায় পিএফজির ফলোআপ মিটিংয়ে সম্প্রীতি সমাবেশের ঘোষণা কোনাখালী ইউনিয়নে সম্ভাব্য নৌকা প্রতীকে চেয়ারম্যান প্রার্থী জাফর সিদ্দিকী প্রচার বিমুখ সাচ্চা নির্মোহ মুজিব প্রেমী — বদরুল ইসলাম বাদল পুলিশ পরিদর্শককে ফাঁসাতে মিথ্যা অভিযোগ

কেন্দ্রীয় সভাপতি এহেছান চৌধুরী ও সম্পাদক মিজানুর রহমান দুবাইতে সম্বর্ধিত

মনসুর মহসিন / ১৭৯ Time View
Update : বুধবার, ২১ এপ্রিল, ২০২১

মনসুর মহসিন, চকরিয়া, কক্সবাজার।

সম্প্রতি সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে বসবাসরত চকরিয়া উপজেলার প্রবাসীদের নিয়ে গঠিত সংগঠন চকরিয়া প্রবাসী ইউনিয়ন এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গত জুমাবার রাতে দুবাইস্থ ব্রেকফাস্ট রেস্টুরেন্টে হলে বিশিষ্ট ব্যবসায়ী ও শিল্প উদ্যোক্তা জনাব মোহাম্মদ শহীদুল্লাহ বেনুর সভাপতিত্বে ও মুহাম্মদ সোহেলের সঞ্চালনায় এ অনুষ্ঠান সম্পন্ন হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও কেন্দ্রীয় সভাপতি মোহাম্মদ এহেসান চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সাধারণ সম্পাদক জনাব মিজানুর রহমান বিন এনাম ও সংগঠনের আজমানের সভাপতি জনাব এস,এম ফরহাদ।
পবিত্র কোরান তেলাওয়াত করেন জনাব আনোয়ার হোছাইন – অর্থ সম্পাদক।
প্রধান আলোচক হিসেবে দিক নির্দেশনা ও ভবিষ্যৎ কর্ম পরিকল্পনা ও করনিয় বিষয়ে বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী ও দুবাইর সহসভাপতি জনাব মাহামদুল করিম সোহেল।
সভায় আরো বক্তব্য রাখেন সর্বজনাব মহাম্মদ সোলেমান-উপদেষ্টা,আব্দুর রাজ্জাক- সহসভাপতি, মোহাম্মদ আবু জাফর-যুগ্ন সম্পাদক, শওকত ওসমান- যুগ্নসম্পাদক, কামাল উদ্দিন-সাংগঠনিক সম্পাদক, মিজানুর রহমান- প্রচার সম্পাদক, মোহাম্মদ ইছহাক মিয়া-ক্রিড়া সম্পাদক, মোহাম্মদ সুমন-দপ্তত সম্পাদক, মোহাম্মদ আব্দুল হালিম-ধর্মবিষয়ক সম্পাদক, মোহাম্মদ জমির-সহ সাংগঠনিক সম্পাদক, সহ আরো অনেকে।
সভায় নব নির্বাচিত কেন্দ্রীয় সভাপতি মোহাম্মদ এহেসান চৌধুরী ও সাধারণ সম্পাদক জনাব মিজানুর রহমান বিন এনাম কে ফুলেল শুভেচ্ছা ও সম্বর্ধিত করা হয়।
অনুষ্টান শেষে আগত সকল অতিথিগণকে আপ্যায়িত করানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category