• বুধবার, ১৮ মে ২০২২, ০৭:৩৮ অপরাহ্ন
Headline
পৈতৃক সম্পত্তি অবৈধভাবে জবরদখল; বাঁধা দেওয়ায় আপন ভাইকে মেরে গুরুতর জখম রাজনীতির ক্যারিয়ার ধ্বংস করতে স্বামীকে ফাঁসানো হয়েছে; চকরিয়ায় সংবাদ সম্মেলনে স্ত্রীর দাবী কুতুবদিয়া আজম কলোনীর পানির সমস্যা খুব দ্রুত সমাধান হবে- এমপি আশেক উল্লাহ রফিক চকরিয়া বদরখালীতে গণসংবর্ধনায়— কারামুক্ত হেফাজ সিকদার পরাজিত প্রার্থীদের ষড়যন্ত্র ও অপপ্রচার বন্ধে সাংবাদিকদের সহায়তা চাইলেন ইউপি চেয়ারম্যান নবী চৌধূরী রেমিট্যান্স যোদ্ধা;যথাযথ মর্যাদা এবং নিশ্চিত সুরক্ষা জনগণের জানমালের নিরাপত্তা দেওয়া পুলিশের প্রধান কাজ- হাসানুজ্জামান পিপিএম প্রচারিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন ইউপি চেয়ারম্যান নবী হোছাইন চকরিয়ায় ক্রেতা-বিক্রেতার মধ্যে সংঘটিত ভুল বুঝাবুঝির অবসান বিএমচরের চেয়ারম্যান ও ছাত্রলীগের সা.সম্পাদকের বিরুদ্ধে হয়রানিমূলক মামলা প্রত্যাহারের দাবি

লক্ষ্যারচর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্নঃ

মনসুর মহসিন / ৪৪২ Time View
Update : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১

মনসুর মহসিন, চকরিয়া, কক্সবাজার।

চকরিয়া উপজেলার লক্ষ্যারচর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে
কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম এমপি – দলের ভেতর ষড়যন্ত্রকারীদের হুঁশিয়ার করে দিয়ে বলেন, সময় থাকতে নিজেদের শুধরিয়ে নেন। তা না হলে কেউই শান্তিতে থাকতে পারবেন না। আগামীতে রাজনৈতিকভাবে বিএনপি-জামায়াত-হেফাজতসহ অপশক্তিকে দমাতে দলের নেতাকর্মীদের অতীতের মতোই ইস্পাত-কঠিন ঐক্যবদ্ধ থাকতে হবে। যাতে অতীতের মতো আগুন সন্ত্রাসীদের কর্মকাণ্ড কঠোরভাবে প্রতিহত করা যায়।

জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক আমি দলের যে কোন প্রয়োজনে নিজেকে সর্বদা বিলীন করে দিতে চাই বলেও উল্লেখ করেন এমপি জাফর আলম।

বৃহস্পতিবার বিকেলে চকরিয়া উপজেলায় প্রথমবারের মতো লক্ষ্যারচর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এমপি জাফর আলম উপরোক্ত কথাগুলো বলেন।
স্বাস্থ্যবিধি মেনে বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন বাঙালি স্কুল এন্ড কলেজে আয়োজিত দলের এই কর্মসূচীতে সভাপতিত্ব করেন লক্ষ্যারচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম সেলিম। সাধারণ সম্পাদক খ ম আওরঙ্গজেব বুলেটের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব গিয়াস উদ্দিন চৌধুরী। উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ নেতা আমিনুর রশীদ দুলাল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও সুরাজপুর-মানিকপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজিমুল হক আজিম, চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি ওয়ালিদ মিল্টন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কাকারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. শওকত ওসমান, উপজেলা যুবলীগের সভাপতি শহীদুল ইসলাম, যুবলীগের সাংগঠনিক সম্পাদক অহিদুজ্জামান অহিদ ও তারেকুল ইসলাম চৌধুরী, লক্ষ্যারচর ইউনিয়ন আওয়ামী লীগের ৯ ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগসহ সর্বস্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ইফতারপূর্ব মোনাজাত পরিচালনা করেন আমজাদিয়া রফিকুল উলুম সিনিয়র মাদরাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা আ ক ম ছাদেক সাহেব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category