• বুধবার, ২৫ মে ২০২২, ১০:৩৩ পূর্বাহ্ন
Headline
জাতিসংঘের “গ্লোবাল ক্রাইসিস রেসপন্স গ্রুপ” এর সদস্য মনোনীত হলেন শেখ হাসিনা বয়স্কদের অবহেলা নয়, তাঁরা অভিজ্ঞ পথপ্রদর্শক চকরিয়ায় পার্শ্ববর্তী ভবনের দেয়াল চাপায় মেশিনারিজ দোকানের ব্যাপক ক্ষতি, আহত-৪ পৈতৃক সম্পত্তি অবৈধভাবে জবরদখল; বাঁধা দেওয়ায় আপন ভাইকে মেরে গুরুতর জখম রাজনীতির ক্যারিয়ার ধ্বংস করতে স্বামীকে ফাঁসানো হয়েছে; চকরিয়ায় সংবাদ সম্মেলনে স্ত্রীর দাবী কুতুবদিয়া আজম কলোনীর পানির সমস্যা খুব দ্রুত সমাধান হবে- এমপি আশেক উল্লাহ রফিক চকরিয়া বদরখালীতে গণসংবর্ধনায়— কারামুক্ত হেফাজ সিকদার পরাজিত প্রার্থীদের ষড়যন্ত্র ও অপপ্রচার বন্ধে সাংবাদিকদের সহায়তা চাইলেন ইউপি চেয়ারম্যান নবী চৌধূরী রেমিট্যান্স যোদ্ধা;যথাযথ মর্যাদা এবং নিশ্চিত সুরক্ষা জনগণের জানমালের নিরাপত্তা দেওয়া পুলিশের প্রধান কাজ- হাসানুজ্জামান পিপিএম

ইভটিজিং এ বাঁধা দেওয়ায় ভাইকে পিটিয়ে জখম আহত-২

Reporter Name / ২৪২ Time View
Update : সোমবার, ৩১ মে, ২০২১

চকরিয়া প্রতিনিধিঃ

কক্সবাজারের চকরিয়া ইভটিজিং এ বাঁধা ও পূর্ব শত্রুতার জেরে ভিকটিম ও তার ভাই মোঃ কালু কে পিটিয়ে আহত করেছে সন্ত্রাসীর দল।

ঘটনাটি ঘটেছে ৩০ মে সকালে ডুলাহাজারা ইউনিয়নের ১ নং ওয়ার্ড মালুমঘাট রিংভং ছগির শাহ কাটাস্থ জিরানী খোলা বটতলায়।

এ ঘটনায় ভিকটিমের মা ফাতেমা বেগম বাদী হয়ে চকরিয়া থানায় একটি লিখিত এজাহার দায়ের করেন।

এজাহারে জানা যায়,আসামী স্থানীয় আবদু রাজ্জাকের পূত্র আবদু শুক্কুর প্রায় সময় ভিকটিমকে পথিমধ্যে উত্যাক্ত করে ও কু-প্রস্তাব দিতে থাকে। ভিকটিম আসামীদের কু-প্রস্তাবে রাজী না হওয়ায় ঘটনারদিন ভিকটিম পায়ে হেটে মামার বাড়ি থেকে নিজ বাড়িতে যাচ্ছিল, পথিমধ্যে বণির্ত ঘটনাস্হলে পৌঁছলে আসামী মৃত আবদু রাজ্জাকের পূত্র আবদু শুক্কুর, তার ভাই আলী আকবর ও আবদুল মতলবের পূত্র নুরুল আলম সহ ২/৩ জনের অজ্ঞাত নামার দল
অবৈধ অস্ত্রশস্ত্র নিয়ে ভিকটিমের সর্বশরীরে কিল,লাথি,ঘুষি মেরে ও চুল ধরে টানা-হেঁচড়া করত বিবস্ত্র করে শ্লীলতাহানি করে। ভিকটিম কে উদ্ধারে তার ভাই কালু এগিয়ে আসলে তাকে ও লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে।
এলাকাবাসী ভিকটিম ও তার ভাইকে উদ্ধার করে চিকিৎসার জন্য চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। আহতের জখম গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক আহতদের ভর্তি রেখে চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছে।
এ বিষয়ে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শাকের মোঃ যুবায়ের বলেন -ভিকটিমের মা ফাতেমা বেগমের একটি লিখিত এজাহার পেয়েছি, তদন্তপূর্বক আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category