• বুধবার, ১৮ মে ২০২২, ০৭:১৯ অপরাহ্ন
Headline
পৈতৃক সম্পত্তি অবৈধভাবে জবরদখল; বাঁধা দেওয়ায় আপন ভাইকে মেরে গুরুতর জখম রাজনীতির ক্যারিয়ার ধ্বংস করতে স্বামীকে ফাঁসানো হয়েছে; চকরিয়ায় সংবাদ সম্মেলনে স্ত্রীর দাবী কুতুবদিয়া আজম কলোনীর পানির সমস্যা খুব দ্রুত সমাধান হবে- এমপি আশেক উল্লাহ রফিক চকরিয়া বদরখালীতে গণসংবর্ধনায়— কারামুক্ত হেফাজ সিকদার পরাজিত প্রার্থীদের ষড়যন্ত্র ও অপপ্রচার বন্ধে সাংবাদিকদের সহায়তা চাইলেন ইউপি চেয়ারম্যান নবী চৌধূরী রেমিট্যান্স যোদ্ধা;যথাযথ মর্যাদা এবং নিশ্চিত সুরক্ষা জনগণের জানমালের নিরাপত্তা দেওয়া পুলিশের প্রধান কাজ- হাসানুজ্জামান পিপিএম প্রচারিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন ইউপি চেয়ারম্যান নবী হোছাইন চকরিয়ায় ক্রেতা-বিক্রেতার মধ্যে সংঘটিত ভুল বুঝাবুঝির অবসান বিএমচরের চেয়ারম্যান ও ছাত্রলীগের সা.সম্পাদকের বিরুদ্ধে হয়রানিমূলক মামলা প্রত্যাহারের দাবি

চকরিয়ায় আ’লীগের কর্মী সভায় নৌকার বিজয়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার প্রতিশ্রুতি

মনসুর মহসিন / ৪২৩ Time View
Update : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১


চকরিয়া প্রতিনিধি:
কক্সবাজার জেলা ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের মধ্যে বিবাদমান অনৈক্য অবশেষে ঐক্যের পথে হাটতে শুরু করেছে। কেন্দ্রের নির্দেশে চকরিয়া উপজেলা আওয়ামী লীগের কর্মীসভায় জেলা, চকরিয়া উপজেলা ও পৌরসভার জ্যেষ্ঠ নেতারা একমঞ্চে উপস্থিত হন। ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে নতুন চেহারায় দেখতে পেয়েছেন তৃণমূলের নেতাকর্মী ও সমর্থকেরা। তারা আসন্ন পৌর নির্বাচনে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার মনোনীত নৌকা প্রতীকে মেয়র প্রার্থী আলমগীর চৌধুরীর বিজয় নিশ্চিত করে কেন্দ্রের কাছে উপহার দেওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।
 বৃহস্পতিবার (১৭ জুন) বিকেল ৩টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত চলা উপজেলা আওয়ামী লীগের বিশাল কর্মী সভায় সভাপতিত্ব করেন চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য আলহাজ জাফর আলম। সভায় প্রধান অতিথির বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্মবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা।
বিশেষ অতিথির বক্তব্য দেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান। বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট বদিউল আলম, যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মুকুল ও অ্যাডভোকেট রনজিত দাশ।

চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চেয়ারম্য্যান গিয়াস উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় পৌরসভার এটিএন পার্ক কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত কর্মী সভায় আরো বক্তব্য দেন চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ও উপজেলা চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী, যুগ্ম সম্পাদক ও পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীয় মেয়র প্রার্থী বর্তমান মেয়র আলমগীর চৌধুরী।

এতে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আয়াছুর রহমান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জেলা পরিষদ সদস্য লায়ন কমরুদ্দীন আহমদ, সদস্য আমিনুর রশীদ দুলাল, জেলা আওয়ামী লীগ নেতা মনজুর আলম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আজিমুল হক আজিম ও জামাল উদ্দিন জয়নাল, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান কায়সারুল হক জুয়েল, আবু হেনা মোস্তফা কামাল, ভাইস চেয়ারম্যান উম্মে কুলসুম মিনু ও জেসমিন হক জেসি চৌধুরী, পৌরসভার সহ-সভাপতি ওয়ালিদ মিল্টন, অধ্যাপক মুসলেহ উদ্দিন মানিক, তপন কান্তি দাশ, আবু তালেব, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাউছার উদ্দিন কছির প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্মবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা বলেন, ‘আমাদের মধ্যে ভুল বুঝাবুঝি হয়েছিল। সেই ভুল বোঝাবুঝি এখন আর নেই। আমরা জাতে মাতাল তালে ঠিক। আমরা সবাই বঙ্গবন্ধু ও শেখ হাসিনার আওয়ামী লীগ। এখন থেকে ঐক্যবদ্ধ থেকে দলকে সু-সংগঠিত করাসহ আগামী পৌরসভা নির্বাচনে এমপি জাফর আলমের নেতৃত্বে নৌকার প্রার্থীকে যে কোন মূল্যে জিতিয়ে আনাই হবে আমাদের একমাত্র লক্ষ্য।

বিশেষ অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান বলেন, আজকের এই কর্মীসভা থেকে আমরা সবাই শপথ নিচ্ছি, ঐক্যবদ্ধ থেকে আগামী চকরিয়া পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থীকে জিতিয়ে এনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দেওয়া। এটাই হউক আমাদের সবার লক্ষ্য।

সভাপতির বক্তব্যে চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য আলহাজ জাফর আলম বলেন, ‘আমাদের মধ্যে কোন ধরণের অনৈক্য নেই। আমরা সবাই জাতে মাতাল তালে ঠিক। আগামী পৌরসভা নির্বাচনে দলের প্রার্থীকে জিতিয়ে আনাই হবে আমাদের একমাত্র লক্ষ্য। সেজন্য আগামী পৌরসভা নির্বাচনে দলের প্রার্থী আলমগীর চৌধুরীকে নৌকায় ভোট দেওয়ার আহবান জানান এবং সকল স্তরের নেতাকর্মীদেরকে নৌকা প্রতীকের পক্ষে কাজ করার নির্দেশনা দেন। 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category