• বুধবার, ২৫ মে ২০২২, ০৯:৩১ পূর্বাহ্ন
Headline
জাতিসংঘের “গ্লোবাল ক্রাইসিস রেসপন্স গ্রুপ” এর সদস্য মনোনীত হলেন শেখ হাসিনা বয়স্কদের অবহেলা নয়, তাঁরা অভিজ্ঞ পথপ্রদর্শক চকরিয়ায় পার্শ্ববর্তী ভবনের দেয়াল চাপায় মেশিনারিজ দোকানের ব্যাপক ক্ষতি, আহত-৪ পৈতৃক সম্পত্তি অবৈধভাবে জবরদখল; বাঁধা দেওয়ায় আপন ভাইকে মেরে গুরুতর জখম রাজনীতির ক্যারিয়ার ধ্বংস করতে স্বামীকে ফাঁসানো হয়েছে; চকরিয়ায় সংবাদ সম্মেলনে স্ত্রীর দাবী কুতুবদিয়া আজম কলোনীর পানির সমস্যা খুব দ্রুত সমাধান হবে- এমপি আশেক উল্লাহ রফিক চকরিয়া বদরখালীতে গণসংবর্ধনায়— কারামুক্ত হেফাজ সিকদার পরাজিত প্রার্থীদের ষড়যন্ত্র ও অপপ্রচার বন্ধে সাংবাদিকদের সহায়তা চাইলেন ইউপি চেয়ারম্যান নবী চৌধূরী রেমিট্যান্স যোদ্ধা;যথাযথ মর্যাদা এবং নিশ্চিত সুরক্ষা জনগণের জানমালের নিরাপত্তা দেওয়া পুলিশের প্রধান কাজ- হাসানুজ্জামান পিপিএম

চকরিয়ায় প্রভাবশালীর ইন্ধনে ব্যাবসা প্রতিষ্ঠান ভাংচুর ও লুটপাট

Reporter Name / ১৬১ Time View
Update : বুধবার, ৭ জুলাই, ২০২১

চকরিয়া প্রতিনিধিঃ
কক্সবাজারের চকরিয়া পৌরসভার ১নং ওয়ার্ডে দোকানের জায়গা নিয়ে বিরোধের ঘটনায় ব্যাবসা প্রতিষ্ঠান ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে।
৭জুলাই দুপুর ১২টার সময় স্থানীয় প্রভাবশালী রাজিফ চৌধুরীর ইন্দনে ঘনেশ্যাম বাজার এলাকার সন্ত্রাসী রাজা মিয়া ও আজিজের নেতৃত্বে কয়েকজন সন্ত্রাসী পোলট্রি ফিড ব্যাবসায়ী ও পৌরসভার কাউন্সিলর প্রার্থী মোঃ রেজাউল করিমের ব্যাবসা প্রতিষ্ঠান “মেসার্স ওয়ান স্টার পোলট্রি ফিড সেন্টার” ভাংচুর করেছে বলে অভিযোগ জানিয়েছেন ব্যাবসায়ী রেজাউল।
তিনি বলেন, পার্শ্ববর্তী একটি দোকানের বিষয়ে দুই/একদিন পূর্বে চকরিয়া পৌরসভার কর্মচারী মোঃ রাজিফ চৌধুরী আমাকে এসে হুমকি-ধামকি দেয়। এ ঘটনার রেশ ধরে তার পালিত সন্ত্রাসীরা দিন দুপুরে আমার ব্যাবসা প্রতিষ্ঠানে ব্যাপক ভাংচুর ও লুটপাট করে প্রায় লক্ষাধিক টাকার ক্ষতি সাধন করে। ন্যাক্কারজনক এ ঘটনায় তিনি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।
এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category