• বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৩:৩৪ পূর্বাহ্ন
Headline
চকরিয়ায় দিনদুপুরে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, লুটপাট, আহত-২ চকরিয়া প্রবাসী কল্যাণ একতা সমবায় সমিতির প্রথম বর্ষপূর্তি চকরিয়া ফাসিয়াখালীতে ডাকাতির প্রস্তুতি কালে ৩ জন আটক চকরিয়া বদরখালীতে কয়লাবিদ্যুৎ প্রকল্পের স্টাফ কোয়ার্টারে হামলা, মালামাল লুট ঢেমুশিয়া জিন্নাত আলী চৌধুরী উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির নির্বাচন বনবিভাগের ৫ একর সংরক্ষিত বনভূমি জবরদখল মুক্ত এপেক্স ক্লাব অব চকরিয়া সিটির চার্টার প্রেজেন্টেশন উৎযাপন ডুলাহাজারা ইউপি নির্বাচন বাতিল ও পুননির্বাচনের দাবিতে সংবাদ সম্মেলন চকরিয়ায় দফাদারের স্কুলপড়ুয়া মেয়েকে ধর্ষণচেষ্টা; এলাকাবাসীর গণপিটুনি দলের নেতারা জামায়াত নেতার পক্ষে কাজ করায় নৌকার পরাজয় হয়েছে- জিয়া উদ্দিন চৌধুরী

আমার কিছু কথা ও কিছু ব্যাথা…খলিল উল্লাহ চৌধুরী

Reporter Name / ৭১৯ Time View
Update : বুধবার, ১৮ আগস্ট, ২০২১

বিশেষ প্রতিবেদকঃ

আমার কিছু কথা
ও কিছু ব্যাথা… খলিল উল্লাহ চৌধুরী

নাছির উদ্দিন নোবেল আমার নিজের ভাইয়ের মত ছিলো। সন্ত্রাসীদের গুলিতে তার মৃত্যুর খবর শুনে আমি বাকরুদ্ধ। বুক টা হু হু করে কেঁদে উঠছে। ভারাক্রান্ত মনে কাল থেকে মানসিক ভারসাম্যহীনের মত হয়ে আছি। এহেন দুঃখের সময়ে কিছু অমানুষ নির্লজ্জ মিথ্যাচার ও আজগুবি অপপ্রচার করে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে চলছে।
সকলের অবগতির জন্য কিছু কথা শেয়ার করছি।

গত ইউপি নির্বাচনে নাছির উদ্দিন নোবেল নৌকার বিদ্রুহী প্রর্থী হয়ে আনারস মার্কায় নির্বাচন করে পেয়েছিল ৩৬০ ভোট।
আমি নৌকা প্রতীক নিয়ে চার হাজার ( ৪০০০) ভোট পেয়ে ২য় হয়েছিলাম এবং ধানের শীষ মার্কা নিয়ে দুলাল আমার থেকে অল্প ভোট বেশি পেয়ে বিজয়ী হয়– তাই আমিও দুলালের মধ্যে প্রতিদন্ধীতা হয়েছিল মূলত। সেই সুত্রে আমার সাথে রাজনৈতিক বিরোধ থাকার কথা বর্তমান চেয়ারম্যানের সাথে।
নোবেলের সাথে বিরোধ তো দুরের কথা, কোনদিন বাকবিতণ্ডতা বা ভূল বোঝাবুঝিও হয়নি।

সে প্রায় সময় চট্টগ্রাম থাকতো ।
মাঝে মধ্যে চকরিয়া আসলে দেখা হলে কত সুন্দর করে বলত, খলিল কেমন আছ? জোর করে চা খেতে বলত। সর্বশেষ তার সাথে দেখা হয়েছিল ১৮ মাস আগে।

গতকাল জমি সংক্রান্ত বিষয়ে তাঁরা দুই পক্ষে গুলাগুলি হয় ।এতে গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন নোবেল এবং সাথে অনেকে গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন– বলে জানান এলাকাবাসী।

উক্ত বিরোধীয় জমিতে ইতি পূর্বে অনেক বার হাতাহাতি সহ উভয় পক্ষের মধ্যে লাঠিসোটা নিয়ে মারামারি হয়েছিল। এই জমিতে দীর্ঘ ১৫ বছর ধরে বিরোধ চলমান।
গত ১৬ আগস্ট নিহত নোবেল চকরিয়া থানাপুলিশের কাছেও যান তার জমি দখলে থানার সহযোগীার জন্য, কোথাও তো আমাকে নিহত নোবেল আমাকে অভিযুক্ত করেনি।
কোনদিন তো তার ফেইজবুকে আমাকে নিয়ে খরাপ একট স্ট্যাটাস দেয়নি।এখন স্যোসাল মিড়িয়ার যোগ কোন তথ্যপ্রমাণ ছাড়াই অপপ্রচার করতে পারে।

তারই ধারাবাহিকতায় উক্ত ঘটনাকে পুঁজি করে তিল কে তাল বানিয়ে গতকাল কক্সবাজার থেকে ইয়াবা আসক্ত এবং বিকারগ্রস্ত একনেতা ও চকরিয়ায় আমার সাথে যাদের রাজনৈতিক বিরোধ আছে তারা সবাই সংঘবদ্ধ হয়ে আমার বিরুদ্ধে কঠিন ষড়যন্ত্র করে নিহত নোবেলের ঘটনার দায় আমার ঘাড়ে দিতে চায়।
তার মৃত্যুর কয়েক ঘন্টাপর একজন মুরব্বী কে শিখিয়ে দিয়ে আমার নাম কালিমালিপ্ত করার চেস্টা চালায়।
আবার রাতে খবর পাই– নিহত নোবেলের স্ত্রীর সাথে কুচক্রী মহল দেখা করে আশ্বস্ত করে বলেন যে- মামলারুজু এবং ভবিষ্যৎকাল সমস্ত সমস্যার দায়ভার তারা নিবে এবং টাকা পয়সাসহ সমস্ত কিছু তারা দেখবে— জাস্ট খলিলের নির্দেশে উক্ত ঘঠনা ঘটিয়েছে বলে নিহতের স্ত্রীর একটি ভিডিও ধারণ করে প্রচার করেলো!!

আমি কুচক্রী মহল কে বলতে চাই!
আমার বিরুদ্ধে দেশের কোন থানায় বা দপ্তরে কোথাও অভিযোগ নাই, নিজের টাকা খরছ করে রাজনীতি করি,তোমাদের মত দখল বেদখলের টাকা আমার পকেটে আসেনা।
আমার সৎসাহস আছে।আপনাদের অপপ্রচারে বিন্দু মাত্র বিচলিত নই।রাজনীতিতে দিতে এসেছি – নিতে আসিনি, আমার ১ম পরিচয় ব্যবসায়ী পরে রাজনীতি।
আপনাদের ১ম পরিচয় রাজনীতি এবং রাজনীতি কে পুঁজি করে ব্যবসা।
আমার জন্য আপনারা ভবিষ্যৎকাল সুবিধাভোগ করতে পারবেন না বলে পথের কাটা পরিষ্কার করার ষড়যন্ত্র করে চলছেন।
আমার উপর আল্লাহ সহায় এবং জনগোষ্ঠীর দোয়া আছে। ইতিহাস সাক্ষী ষড়যন্ত্র করে কেউই সফল হয়নি।আপনাদের ব্যর্থ ষড়যন্ত্র আমার আগামীর শক্তি।ভবিষ্যতে আরও অনেক ষড়যন্ত্র হবে ,ভেঙ্গে যাবনা ।
মিথ্যা মামলা- হামলা করে আমাকে রুখা যাবেনা।
আমারা ৪ ভাইয়ে মধ্যে আমার মা – আমাকে আল্লাহর রাস্তায় মানব সেবা জন্য উৎসর্গ করে ফেলেছে।
প্রতিদিন মৃত্যু কে আলিঙ্গন করে চলি। আল্লাহর কসম! এইসব মিথ্যা ষড়যন্ত্রের ভয়ে আমি মোটেও বিচলিত নই।
শুধু আপসোস হয় আপনাদের মত নষ্ট কীটদের জন্য, যারা মৃত ব্যক্তি কে নিয়ে রাজনীতি শুরু করলেন।
দয়া করে মৃত ব্যক্তি কে নিয়ে নোংরা রাজনীতি বন্ধ করুন!
পরের জন্য যা করবেন । ধৈর্য ধরুণ আপনাদের জন্য ও কঠিন পরিস্থিতির অপেক্ষা করতেছে।
আল্লাহ কে ভয় করুন!

সকলেই নিহত আমার ভাই নোবেলের জন্য দোয়া করবেন।
আল্লাহ নোবেলকে জান্নাতের শ্রেষ্ঠ মর্যাদা দান করুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category