• বুধবার, ১৮ মে ২০২২, ০৭:৫৬ অপরাহ্ন
Headline
পৈতৃক সম্পত্তি অবৈধভাবে জবরদখল; বাঁধা দেওয়ায় আপন ভাইকে মেরে গুরুতর জখম রাজনীতির ক্যারিয়ার ধ্বংস করতে স্বামীকে ফাঁসানো হয়েছে; চকরিয়ায় সংবাদ সম্মেলনে স্ত্রীর দাবী কুতুবদিয়া আজম কলোনীর পানির সমস্যা খুব দ্রুত সমাধান হবে- এমপি আশেক উল্লাহ রফিক চকরিয়া বদরখালীতে গণসংবর্ধনায়— কারামুক্ত হেফাজ সিকদার পরাজিত প্রার্থীদের ষড়যন্ত্র ও অপপ্রচার বন্ধে সাংবাদিকদের সহায়তা চাইলেন ইউপি চেয়ারম্যান নবী চৌধূরী রেমিট্যান্স যোদ্ধা;যথাযথ মর্যাদা এবং নিশ্চিত সুরক্ষা জনগণের জানমালের নিরাপত্তা দেওয়া পুলিশের প্রধান কাজ- হাসানুজ্জামান পিপিএম প্রচারিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন ইউপি চেয়ারম্যান নবী হোছাইন চকরিয়ায় ক্রেতা-বিক্রেতার মধ্যে সংঘটিত ভুল বুঝাবুঝির অবসান বিএমচরের চেয়ারম্যান ও ছাত্রলীগের সা.সম্পাদকের বিরুদ্ধে হয়রানিমূলক মামলা প্রত্যাহারের দাবি

চকরিয়া পৌরসভা নির্বাচনে কাউন্সিলর পদে দুই সহোদরের পরাজয়

মনসুর মহসিন / ৯৬১ Time View
Update : মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধিঃ
কক্সবাজারের চকরিয়া পৌরসভার নির্বাচনে কাউন্সিলর পদে ৪ ও ৮ নাম্বার ওয়ার্ডে দুই ভাইয়ের ভরাডুবি হয়েছে। দুজনেই বিজয়ী প্রার্থীর নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন।
দুই ভাই হলেন, ৮ নাম্বার ওয়ার্ডের টেবিল ল্যাম্প প্রতীকের প্রার্থী পৌরসভা যুবদলের সভাপতি শহীদুল ইসলাম ফোরকান ও ৪ নম্বর ওয়ার্ডের পাঞ্জাবী মার্কার প্রার্থী পৌরসভা যুবলীগের সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম সোহেল।
জানা যায়, ৪ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন জাফর আলম কালু। তিনি পেয়েছেন ৯৩৩ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আজিজুল ইসলাম সোহেল। তিনি পেয়েছেন ৬৪৬ ভোট।
একইভাবে ৮ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন মুজিবুল হক। তিনি পেয়েছেন ১৬৮৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন শহীদুল ইসলাম ফোরকান। তিনি পেয়েছেন ১৪২১ ভোট।
পৌর শহরের প্রধান সড়কের রাস্তার পূর্ব পাশে ৮ নং ওয়ার্ড ও পশ্চিম পাশে ৪ নং ওয়ার্ড। শহরের প্রাণ কেন্দ্রে এই দুই ভাইয়ের অবস্থান খুবই মজবুত। সাবেক দুই ছাত্রনেতা বর্তমানে যুবনেতা হিসেবে নিজেদের দলের কাছেও তাদের গ্রহনযোগ্যতাও ভালো। সাধারণ জনগণের কাছেও তাদের জনপ্রিয়তা রয়েছে অনেক বেশি।
এত কিছুর পরেও তাদের হারার পেছনে কারণ হিসেবে অধিকাংশই মনে করছে- আপন দুই সহোদর পাশাপাশি দুই ওয়ার্ডে নির্বাচন করায় প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা ভোটারদেরকে বিভ্রান্ত করতে পেরেছে। তাই তাদের ভরাডুবি হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তাদের দুুই ভাইয়ের মধ্যে যে কোন এক ভাই নির্বাচন করলে কোন ভাবেই তার বিজয় টেকানো যেতোনা বলে মনে করা হচ্ছে।
এদিকে পৌর নির্বাচনে দুই ভাইয়ের পরাজয় এখন টক অব দ্যা চকরিয়া। ##


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category