• বুধবার, ১৮ মে ২০২২, ০৬:৩৬ অপরাহ্ন
Headline
পৈতৃক সম্পত্তি অবৈধভাবে জবরদখল; বাঁধা দেওয়ায় আপন ভাইকে মেরে গুরুতর জখম রাজনীতির ক্যারিয়ার ধ্বংস করতে স্বামীকে ফাঁসানো হয়েছে; চকরিয়ায় সংবাদ সম্মেলনে স্ত্রীর দাবী কুতুবদিয়া আজম কলোনীর পানির সমস্যা খুব দ্রুত সমাধান হবে- এমপি আশেক উল্লাহ রফিক চকরিয়া বদরখালীতে গণসংবর্ধনায়— কারামুক্ত হেফাজ সিকদার পরাজিত প্রার্থীদের ষড়যন্ত্র ও অপপ্রচার বন্ধে সাংবাদিকদের সহায়তা চাইলেন ইউপি চেয়ারম্যান নবী চৌধূরী রেমিট্যান্স যোদ্ধা;যথাযথ মর্যাদা এবং নিশ্চিত সুরক্ষা জনগণের জানমালের নিরাপত্তা দেওয়া পুলিশের প্রধান কাজ- হাসানুজ্জামান পিপিএম প্রচারিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন ইউপি চেয়ারম্যান নবী হোছাইন চকরিয়ায় ক্রেতা-বিক্রেতার মধ্যে সংঘটিত ভুল বুঝাবুঝির অবসান বিএমচরের চেয়ারম্যান ও ছাত্রলীগের সা.সম্পাদকের বিরুদ্ধে হয়রানিমূলক মামলা প্রত্যাহারের দাবি

কাউন্সিলর প্রার্থী ফজল করিমের সংবাদ সম্মেলন

Reporter Name / ১৭৭ Time View
Update : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১

চকরিয়া পৌরসভা নির্বাচনে ৪নং ওয়ার্ডের ফলাফল পুনঃতদন্তের দাবিতে কাউন্সিলর প্রার্থী ফজল করিমের সংবাদ সম্মেলন

চকরিয়া প্রতিনিধিঃ

চকরিয়া পৌরসভা নির্বাচনে ভোট কারচুপির অভিযোগ এনে ফলাফল পুনরায় তদন্তের আবেদন জানিয়ে ৩০ সেপ্টেম্বর দুপুরে সংবাদ সম্মেলন করেন চকরিয়া পৌরসভা নির্বাচনে ৪নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মোঃ ফজল করিম চৌধুরী।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে কাউন্সিলর প্রার্থী ফজল করিম বলেন, গত ২০ সেপ্টেম্বরে অনুষ্ঠিত হওয়া চকরিয়া পৌরসভা নির্বাচনে ৪নং ওয়ার্ডের ভোট কারচুপি হয়েছে মনে করছি। সরকারি ঘোষণা মতে নির্বাচনের পর ভোট গণনায় দেখা যায়, আমার নির্বাচনী এলাকা ৪নং ওয়ার্ডে দুইটি কেন্দ্রে ভোট গণনায় গরমিল দেখা যায়। প্রদীপালয় কেন্দ্রে মেয়র প্রার্থীর প্রাপ্ত ভোটের সংখ্যা ১৮৯৪ টি। কিন্তু কাউন্সিলর প্রার্থীদের প্রাপ্ত ভোটের সংখ্যা ১৮৯৬ টি। অর্থাৎ ০২ ভোট গড়মিল রয়েছে। বিদ্যাপীঠ কেন্দ্রে মেয়র পার্থীর প্রাপ্ত ভোট ১০৬৪ টি। কিন্তু কাউন্সিলর প্রার্থীদের প্রাপ্ত ভোটের সংখ্যা ১০৮৭ টি। অর্থাৎ ২৩ ভোট গড়মিল রয়েছে।

এমতাবস্থায়, জনগণ ও ভোটারের দাবি অধীনের প্রপ্ত ভোট যাহা প্রচার করা হয়েছে তাহা সম্পূর্ণ ভুল বলে মনে করছি। তাই আমি ও আমার সমর্থক ভোটার গণ মেনে নিতে পারছি না বিধায় পুনরায় বিধি মোতাবেক সমস্ত ভোট গণনা পূর্বক সঠিক ফলাফল প্রদান করা একন্ত আবশ্যক বলে
আমি কাউন্সিলর পার্থী হিসাবে মনে করছি। এবং আমি সমস্ত দপ্তরে আমার স্মারকলিপি পাঠিয়েছি। এই বিষয়ে আমি নির্বাচন কমিশনের হস্তক্ষেপ আশা করছি।

ধন্যবাদান্তে –

মোঃ ফজল করিম চৌধুরী, উট পাখি মার্কায় কাউন্সিলর পদপ্রার্থী, ৪নং ওয়ার্ড, চকরিয়া পৌরসভা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category