• রবিবার, ২২ মে ২০২২, ০৯:০৭ অপরাহ্ন
Headline
জাতিসংঘের “গ্লোবাল ক্রাইসিস রেসপন্স গ্রুপ” এর সদস্য মনোনীত হলেন শেখ হাসিনা বয়স্কদের অবহেলা নয়, তাঁরা অভিজ্ঞ পথপ্রদর্শক চকরিয়ায় পার্শ্ববর্তী ভবনের দেয়াল চাপায় মেশিনারিজ দোকানের ব্যাপক ক্ষতি, আহত-৪ পৈতৃক সম্পত্তি অবৈধভাবে জবরদখল; বাঁধা দেওয়ায় আপন ভাইকে মেরে গুরুতর জখম রাজনীতির ক্যারিয়ার ধ্বংস করতে স্বামীকে ফাঁসানো হয়েছে; চকরিয়ায় সংবাদ সম্মেলনে স্ত্রীর দাবী কুতুবদিয়া আজম কলোনীর পানির সমস্যা খুব দ্রুত সমাধান হবে- এমপি আশেক উল্লাহ রফিক চকরিয়া বদরখালীতে গণসংবর্ধনায়— কারামুক্ত হেফাজ সিকদার পরাজিত প্রার্থীদের ষড়যন্ত্র ও অপপ্রচার বন্ধে সাংবাদিকদের সহায়তা চাইলেন ইউপি চেয়ারম্যান নবী চৌধূরী রেমিট্যান্স যোদ্ধা;যথাযথ মর্যাদা এবং নিশ্চিত সুরক্ষা জনগণের জানমালের নিরাপত্তা দেওয়া পুলিশের প্রধান কাজ- হাসানুজ্জামান পিপিএম

কোনাখালী ইউনিয়নে সম্ভাব্য নৌকা প্রতীকে চেয়ারম্যান প্রার্থী জাফর সিদ্দিকী

মনসুর মহসিন / ৩৭৬ Time View
Update : রবিবার, ১৭ অক্টোবর, ২০২১

চকরিয়া উপজেলার কোনাখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য নৌকা প্রতীকে চেয়ারম্যান পদপ্রার্থী জাফর আলম ছিদ্দিকীর ফেসবুক টাইমলাইন থেকে __

“আমার রাজনৈতিক জীবনে কিছু ভুলের কারণেই আজকে আমার চলারপথ বাধাগ্রস্ত হচ্ছে! একজন গ্রাম সরকার প্রধানের ছেলে, তখনকার ছাত্রদলের ক্যাডারকে নিকটাত্মীয় হওয়ার কারণে বুঝিয়ে সুজিয়ে বাংলাদেশ আওয়ামীলীগে যোগদান করিয়েছিলাম। তার বাবা এক সময় মুসলিমলীগের নেতা ছিলেন।
আমি ২০০২ সালে তাকে দলে এনেছিলাম। সেই পরগাছা বর্তমানে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হওয়ার সুবাদে, আজকে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে আমার নাম মুছে ফেলার গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে!!!
মনে রাখিস আমি জাফর আলম ছিদ্দিকী উড়ে এসে জোড়ে বসিনি। তীলে তীলে দীর্ঘ ৪১ বছর রাজনীতি করে নিজেকে তৈরি করেছি।
দীর্ঘ রাজনৈতিক জীবনে আমার দল বাংলাদেশ আওয়ামীলীগের কোন সুফল আমি ভোগ করিনি। আমার রাজনৈতিক জীবনের ৪১ বছর পরে এসে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রথম বারের মতো চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষণা করলেই, সেই বহিরাগত অনুপ্রবেশকারী সুকৌশলে ইউনিয়ন আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্তকে বৃদ্ধাঙ্গুলী দেখিয়ে চেয়ারম্যান প্রার্থীর নামের তালিকা থেকে আমার নাম বাদ দেওয়ার অপকৌশলের আশ্রয় নেয়!
মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এর কাছে পাঠানো তালিকায় আমাকে অসম্মানিত করা হয়। আমি তার এহেন আচরণের তীব্র নিন্দা জানাচ্ছি।
আমি একজন আজন্ম বঙ্গবন্ধুর সৈনিক হিসেবে কক্সবাজার জেলা আওয়ামীলীগের মান্যবর সভাপতি ও সাধারণ সম্পাদক মহোদয়ের কাছে আবেদন জানাচ্ছি, আমার প্রিয় এলাকা কোনাখালী ইউনিয়নে তদন্ত পূর্বক আমার জনপ্রিয়তা ও গ্রহণ যোগ্যতা বিবেচনা করে জেলা আওয়ামী লীগ কতৃক বাছাইকৃত প্রার্থী তালিকায় আমার নাম বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন বোর্ডে প্রেরণ করার জন্য জোরালো দাবী জানাচ্ছি।

বিনীত—
জাফর আলম ছিদ্দিকী
সহ-সভাপতি
বাংলাদেশ আওয়ামী লীগ
মাতামুহুরী সাংগঠনিক থানা

সম্ভাব্য নৌকা প্রতীকে চেয়ারম্যান পদপ্রার্থী কোনাখালী ইউনিয়ন পরিষদ, চকরিয়া, কক্সবাজার।”


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category