• শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৫:১২ পূর্বাহ্ন

চকরিয়ায় এক মামলাবাজ কতৃক মিথ্যা মামলায় হয়রানির শিকার নিরীহ সরওয়ার

Reporter Name / ৬০ Time View
Update : বুধবার, ৩ নভেম্বর, ২০২১

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধিঃ

চকরিয়ায় এক মামলাবাজ কতৃক মিথ্যা মামলায় হয়রানির শিকার হয়ে বারবার হুমকি ধামকির শিকার হচ্ছে এক প্রবাসী ও তার পরিবার। হুমকি ধামকি থেকে বাঁচতে ৩ নভেম্বর সকালে চকরিয়া থানায় সাধারণ ডায়েরি (জিডি) যার নং ৯৬/২১ এর ম্যাধমে জান মালের নিরাপত্তার জন্য চকরিয়া থানায় দ্বারস্থ হয়েছেন ডুলাহাজারা ছগিরশাহ কাটা রিংভং গ্রামের মৃত সুলতান আহামদের পূত্র প্রবাসী সরওয়ার আলম।
সাধারণ ডায়েরিতে বাদী উল্লেখ করেন চিরিঙ্গা ইউনিয়নের ৮ নং ওয়ার্ড চরণদ্বীপ গ্রামের মৃত নুরুল ইসলামের পূত্র সিরাজুল ইসলাম একজন আইন অমান্যকারী,ঝগড়াটে ও দূর্লোভী লোক।উল্লেখিত বিবাদী শত্রুতা পোষণ পূর্বক বাদীর বিরুদ্ধে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে ৩১২/২০১৬ মিথ্যা মামলা দায়ের করেন। একটি এনজিও সংস্থার অফিসে তাহার স্ত্রী চাকরী করলেও লেনদেনের বিষয়ে জড়িত ছিল না।তার পরেও ভুয়া কাগজপত্র সৃজন করে ঐ বিবাদী নিরীহ সরওয়ার কে মামলায় জড়ায়।
প্রাথমিকভাবে উক্ত মামলাটি খারিজ হলে বিবাদী চতুরতার আশ্রয় নিয়ে আদালতকে মিথ্যা তথ্য দিয়ে বুঝিয়ে তাকে গ্রেফতার করিয়ে ১৩ দিন হাজত ভোগ করান এবং তাকে সমাজের কাছে হেয় করে।
মিথ্যা মামলায় জেল থেকে ফেরার পরেও বিবাদী সিরাজ প্রতি নিয়ত বাদী সরওয়ারকে মারিবে, কাটিবে, প্রাণনাশ করিয়া পরিবারের ক্ষতি সাধন করিবে, বসতঘর দখল পূর্বক ইয়াবা মামলায় জড়িয়ে হয়রানি করবে বলে হুমকি ধমকি দিচ্ছে যা এলাকার মুরব্বি ও গন্যমান্য লোক সাক্ষী আছে।
বাদী সরওয়ার আলম আরও বলেন, চট্টগ্রাম আল-আমিন ওয়েল ফেয়ার সোসাইটি নামক এনজিও এর সাথে আমি বা আমার পরিবারের কোনধরনের সম্পৃক্ততা নেই এবং উক্ত সংস্থার যে কোন লেনদেনের সহিত আমি জড়িত নই।
ভুক্তভোগী সরওয়ার আলম হয়রানি থেকে মুক্তি পেতে সংশ্লিষ্ট কতৃপক্ষের সুদৃষ্টি কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category