• শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৪:০৫ পূর্বাহ্ন

ইউনিয়ন আ’লীগের সভাপতি পদ থেকে দিদারকে অব্যাহতি,ভারপ্রাপ্ত সভাপতি টিপু

Reporter Name / ২১৩ Time View
Update : মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধিঃ

কক্সবাজারের চকরিয়া উপজেলার কোনাখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পদ থেকে আলোচিত চেয়ারম্যান ও বর্তমান সভাপতি দিদারুল হক সিকদারকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে দল থেকে অবহ্যাতি প্রদান করা হয়েছে।

১৬ নভেম্বর বিকেলে অনু্ষ্টিত ইউনিয়ন আওয়ামী লীগের জরুরি বর্ধিত সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়।
দিদার আসন্ন ২৮ নভেম্বর ইউপি নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত দলীয় নৌকা প্রতীকে একক প্রার্থী জাফর আলম ছিদ্দিকীর পক্ষে কাজ না করে, উল্টো তার বিরুদ্ধে অবস্থান নিয়েছে।
দলীয় হাইকমান্ডের সিদ্ধান্তের বিরুদ্ধে ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় উর্ধ্বতন নেতৃবৃন্দের পরার্মশে ও তৃণমূলের সর্বসম্মত সিদ্ধান্তক্রমে রেজুলেশনের মাধ্যমে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি দিদারুল হক সিকদারকে দল থেকে অব্যাহতি দেয়া হয়।
একই সাথে ইউনিয়নের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব সুলতান মাহমুদ টিপুকে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে মনোনীত করা হয়। দলীয় গঠনতন্ত্র মোতাবেক রেজুলেশন পাশ করে ইউনিয়ন আওয়ামী লীগ এই সিদ্ধান্তে উপনীত হয়।
ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সুলতান মাহমুদ টিপুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শামসুল আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি চকরিয়া উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আলহাজ্ব এস,এম, জাহাঙ্গীর আলম বুলবুল, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মকছুদুল হক ছুট্টু, সহ-সভাপতি জাফর আলম ছিদ্দীকী, আওয়ামী লীগ নেতা অধ্যাপক মঞ্জুর আলম, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বাহাদুর আলম বাদশা, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাষ্টার আহমদ হোসেন, চট্টগ্রাম বিশ্ব বিদ্যালয়ের সাবেক সিনিয়র সহ-সভাপতি মোঃ মনছুর আলম, উপজেলা ছাত্রলীগের সভাপতি আসফি চৌধুরী সহ ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। উপস্থিত নেতারা দিদারকে দল থেকে অবহ্যতি দিতে স্ব স্ব বক্তব্য তুলে ধরেন।
সভায় উপস্থিত সকলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত দলীয় নৌকা প্রতীকে জাফর আলম ছিদ্দিকী তথা নৌকার বিজয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।
দিদারকে দল থেকে অবহ্যতি প্রদান করায় এলাকার নির্যাতিত মানুষের মাঝে খুশির আমেজ লক্ষ্য করা গেছে।

১৬


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category